রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ০৬:৫২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
লক্ষ্মীপুরে হাফেজদের মাঝে কুরবানির মাংস বিতরণ করেন এ আ বিপ্লব-সময়ের ধারা ধর্ষণ ও হত্যা মামলার আসামীর জামিনের খবরে ফেইসবুকে নিন্দার ঝড় ! করোনা আক্রান্ত জেলা যুবলীগের সভাপতি টিপুর সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় দিঘলী ইউনিয়ন যুবলীগ-সময়ের ধারা লক্ষ্মীপুর বাসীকে অগ্রিম ঈদ শুভেচ্ছা জানিয়েছেন হুমায়ুন কবির পাটোয়ারী-সময়ের ধারা হক্কানি উলামায়ে কেরামের নামে মিথ্যা মামলা দ্রুত প্রত্যাহার করতে হবে – বাবুনগরী বঙ্গবন্ধু কে কটূক্তি : চবি শিক্ষকের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা ! সেপ্টেম্বরে স্কুল খুললে ডিসেম্বরেই সমাপনী জঙ্গি হামলার আশঙ্কা, পুলিশের সব ইউনিটকে সতর্ক করে চিঠি করোনায় দেশে নতুন মৃত্যু ৩৭ জনের ঈদের আসছে সরকার মিডিয়া ভিশনের প্রযোজনায় নাম বললে চাকরী থাকবেনা
দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের বিরুদ্ধে আদালত অবমাননার মামলা

দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের বিরুদ্ধে আদালত অবমাননার মামলা

মো: খাদিমূল ইসলাম, জামালপুর প্রতিনিধি :
দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এর বিরুদ্ধে আদালত অবমাননার মামলা হয়েছে। এ বিষয়ে বাদী মাহমুদুল ইসলাম সময়ের ধারা প্রতিনিধিকে জানান, বিগত ৩০বছর পূর্ব হইতে সে তাহার বাড়ীরর জমি ক্রয় করে বসতি স্থাপন করে বসবাস করে আসছে। কে বা কাহারা অভিযোগ করে মাহমুদুল ইসলাম সরকারি জমি দখল করিয়া আছে।
নির্বাহী অফিসার মাহমুদুল ইসলামকে বিষয়টি জানালে মাহমুদুল ইসলাম তার জমির সকল কাগজ পত্র এবং ১/১১ এর সময় সেনা বাহিনী কর্তৃক পরিমাপের কাগজ পত্র নিয়ে তাকে দেখান এবং প্রয়োজন হলে আবার পরিমাপ করতে বলেন। এরপরও তিনি মাহমুদুল ইসলামের বাড়ী ভাংচুর করার চেষ্টা করেন। ১৩/০৫/১৮ইং তারিখে জামালপুর সাব-জজ কোর্টে নিষেধাজ্ঞা চেয়ে একটি মামলা করেন। পরে ২৮/১১/১৮ইং তারিখে আদালত হইতে আর একটি স্থগিতাদেশ মামলা করেন। যাহার মামলা নং- ১২২/১৮। আদালত নিষেধাজ্ঞা থাকা সত্ত্বেও তিনি আবার ০২/০১/১৯ইং সন্ধ্যা ৬টা ১৩ মিনিটে তাহার সীমানা বেড়া ভাংচুর করেন। এবং পরের দিন একটি নারকেল গাছ কাটেন। পরে মাহমুদুল ইসলাম ০৮/০১/১৯ইং তারিখে গোলাম মোস্থফা নির্বাহী অফিসারের বিরুদ্ধে আদালত অবমাননা মামলা দায়ের করেন। যাহার মামলা নং-০২/১৯।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com