রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ০৪:০৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
লক্ষ্মীপুরে হাফেজদের মাঝে কুরবানির মাংস বিতরণ করেন এ আ বিপ্লব-সময়ের ধারা ধর্ষণ ও হত্যা মামলার আসামীর জামিনের খবরে ফেইসবুকে নিন্দার ঝড় ! করোনা আক্রান্ত জেলা যুবলীগের সভাপতি টিপুর সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় দিঘলী ইউনিয়ন যুবলীগ-সময়ের ধারা লক্ষ্মীপুর বাসীকে অগ্রিম ঈদ শুভেচ্ছা জানিয়েছেন হুমায়ুন কবির পাটোয়ারী-সময়ের ধারা হক্কানি উলামায়ে কেরামের নামে মিথ্যা মামলা দ্রুত প্রত্যাহার করতে হবে – বাবুনগরী বঙ্গবন্ধু কে কটূক্তি : চবি শিক্ষকের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা ! সেপ্টেম্বরে স্কুল খুললে ডিসেম্বরেই সমাপনী জঙ্গি হামলার আশঙ্কা, পুলিশের সব ইউনিটকে সতর্ক করে চিঠি করোনায় দেশে নতুন মৃত্যু ৩৭ জনের ঈদের আসছে সরকার মিডিয়া ভিশনের প্রযোজনায় নাম বললে চাকরী থাকবেনা
প্রাইভেট কার উল্টে প্রাণ গেল বাবা-মা-ছেলের

প্রাইভেট কার উল্টে প্রাণ গেল বাবা-মা-ছেলের

ময়মনসিংহের আলালপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে একই পরিবারের তিনজন মারা গেছেন।

এ ঘটনায় গুরুতর আহত আরো তিনজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার দিবাগত সাড়ে তিনটার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলো—গাইবান্ধা জেলার ফুলছড়ি উপজেলা সদরের হামিদ মেম্বার (৬০), তার স্ত্রী সাহেরা বেগম (৫৫) ও ছেলে শফিকুল ইসলাম (৪০)।

আহতরা হলেন—নিহত হামিদ মেম্বারের আরেক ছেলে নুরুদ্দিন (২৭), মেয়ে ফাতেমা আক্তার (২২) ও প্রাইভেট কারের চালক।
কোতোয়ালি মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, বুধবার রাতে হামিদ মেম্বার তার অসুস্থ স্ত্রী ও তিন ছেলে-মেয়েকে নিয়ে ফুলছড়ি থেকে রাতে প্রাইভেটকারে ঢাকা যাচ্ছিলেন।

রাত সাড়ে ৩টার দিকে ময়মনসিংহ সদরের আলালপুরে চালক ঘুমিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে প্রাইভেট কারটি উল্টে যায়।

ঘটনাস্থলেই তিনজন মারা যান।

নিহত হামিদ মেম্বারের আরেক ছেলে নুরুদ্দিন (২৭), মেয়ে ফাতেমা আক্তার (২২) ও চালককে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com