শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯, ০৩:০১ অপরাহ্ন

কোচিং সেন্টার পরিচালনার অপরাধে ৬ শিক্ষক আটক

কোচিং সেন্টার পরিচালনার অপরাধে ৬ শিক্ষক আটক

মাদারীপুর: মাদারীপুরের রাজৈর উপজেলার টেকেরহাট এলাকায় সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে কোচিং সেন্টার পরিচালনার অপরাধে ছয় জন শিক্ষককে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) সকালে জেলা প্রশাসন ও র‌্যাব-৮ এর যৌথ অভিযানে তাদের আটক করা হয়।

আটকরা শিক্ষকরা হলেন- ‘অন্তর ইংলিশ টিচিং সেন্টার’ এবং ‘প্রত্যয় কোচিং সেন্টার’ নামক প্রতিষ্ঠানের নৃপেন বসু (৩৩), অসীম মন্ডল (৩৮) পলাশ মন্ডল (৪৬), অখীল কুমার পাল (৪৬), আরিফুজ্জামান (৩০), ও রাকিব হাসান (৩০)।
মাদারীপুর র‌্যাব-৮ সূত্রে জানা যায়, জেলার রাজৈর উপজেলার বিভিন্ন স্থানে সরকারি আদেশ অমান্য করে কোচিং সেন্টার পরিচালনা করা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ ও জেলা প্রশাসন অভিযান চালায়। এসময় টেকেরহাট এলাকার দু’টি কোচিং সেণ্টারের পরিচালকদের আটক করা হয়েছে। অবৈধভাবে কোচিং সেন্টার পরিচালনার অপরাধে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আনোয়ার হোসেন আটক প্রথম চারজনকে এক হাজার করে চার হাজার টাকা অর্থদণ্ড করেন এবং অপর দু’জনকে মুচলেকা নিয়ে ছেড়ে দেন।

মাদারীপুর র‌্যাব-৮ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন বাংলানিউজকে বলেন, ‘সকালে টেকেরহাটে অভিযান পরিচালনা করে র‌্যাব। এসময় দুই কোচিং সেন্টারে কোচিং চলমান থাকায় তাদের আটক করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের সাজা দেওয়া হয়।

আসন্ন মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁসরোধে শিক্ষা মন্ত্রণালয় এক মাসের জন্য সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com