সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ০৩:০৬ অপরাহ্ন

এত টাকা দিয়ে বাড়ি কিনলেন রাম চরণ!

এত টাকা দিয়ে বাড়ি কিনলেন রাম চরণ!

‘বিনয়া ভিদেয়া রামা’র পর ভারতের দক্ষিণী চলচ্চিত্রের মেগা পাওয়ার স্টার রাম চরণ অনেকটা নীরবে তাঁর পরবর্তী প্রকল্পে যুক্ত হয়েছেন। এস এস রাজামৌলির ‘ট্রিপল আর’ ছবিতে প্রথমবারের মতো জুনিয়র এনটিআরের সঙ্গে অভিনয় করছেন রাম চরণ।
 
খবরে প্রকাশ, তেলেগু তারকা রাম চরণের রয়েছে অস্টোন মার্টিন গাড়ি থেকে শুরু করে বেশ কয়েকটি দামি সম্পত্তি। সম্প্রতি একটি বিনোদন সংবাদমাধ্যম প্রতিবেদনে জানিয়েছে, ‘রঙ্গস্থালম’ তারকা রাম চরণ হায়দরাবাদের কেন্দ্রে একটি নতুন বাড়ি কিনেছেন।
 
নতুন এই বাড়িটির দাম প্রায় ৩৮ কোটি রুপি, যা দক্ষিণী যেকোনো তারকার মালিকানাধীন বাড়ির চেয়ে অনেক বেশি দামি। নতুন এই বাড়িটি হায়দরাবাদের জুবিলি হিল এলাকায়। যদিও এখনো জানা যায়নি, ঠিক কবে রাম চরণ ও তাঁর স্ত্রী উপাসনা নতুন বাড়িতে উঠবেন।
 
বলা হয়ে থাকে, রাম চরণের নেট সম্পত্তির পরিমাণ এক হাজার ৩০০ কোটি রুপি। বলা বাহুল্য, টলিউড শাসন করে ‘চিরঞ্জিবী’ পরিবার। এখন তাঁদের পরিবারের আট সদস্য টলিউডে কাজ করছেন।
 
যা হোক, রাম চরণের সর্বশেষ ছবি ‘বিনয়া ভিদেয়া রামা’ বক্স অফিসে তেমন সাফল্য পায়নি। আর এ জন্য ভক্তদের উদ্দেশে একটি আবেগময় খোলা চিঠিও দিয়েছেন তিনি। সেখানে রাম চরণ বলেছেন, পুরো দল কঠোর পরিশ্রম করেছে, কিন্তু দুর্ভাগ্যজনকভাবে তা দর্শকের আশা পূরণ করতে পারেনি। সূত্র : ইন্ডিয়া টুডে

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com