মঙ্গলবার, ২৩ Jul ২০১৯, ০৬:১৭ পূর্বাহ্ন

তেঁতুলিয়ায় পিকনিকের বাস উল্টে শিক্ষার্থী নিহত

তেঁতুলিয়ায় পিকনিকের বাস উল্টে শিক্ষার্থী নিহত

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় পিকনিক বাস উল্টে সজিব কুমার সিং (১১) নামে ষষ্ঠ শ্রেণীর এক শিক্ষার্থী নিহত হয়েছে। এসময় আহত হয়েছেন শিক্ষকসহ ৩০ জন। আজ সোমবার বেলা ১১টার সময় উপজেলার শালবাহান এলাকার রওশনপুরের চা বাগান দেখতে গিয়ে এই দুর্ঘটনাটি ঘটে।

সজিব আটোয়ারি উপজেলার রসেয়া গ্রামের দিলিপ কুমার সিং এর ছেলে । সে ওই গ্রামের রসেয়া দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠশ্রেণীর ছাত্র। জানা গেছে, রসেয়া দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের ক্যম্পাস থেকে ৩৬ সিটের একটি বাসে ঐ স্কুলের শিক্ষক শিক্ষার্থী মিলে ৮১ জন যাত্রী তেঁতুলিয়ার দিকে রওয়ানা দেয়। যাত্রীদের অনেকে বলেন বাসের ভেতরে অতিরিক্ত ব্যান্স এবং একই সিটে তিনজন করে গাদাগাদি করে বসে পিকনিকে যাচ্ছিলেন তারা। মধ্যপথে চা বাগান দেখার জন্য শালবাহান এলাকার কাঁচা  রাস্তা দিয়ে বাসটি রওশনপুরের দিকে যাওয়া শুরু করলে হঠাৎ উল্টে খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই সজিবের মৃত্যু হয়। পরে স্থানীয়রা এসে আহতদের উদ্ধার করে ।

রওশনপুরে চা বাগান দেখার উদ্দেশ্যে কাঁচা রাস্তা ধরে যাওয়া শুরু করলে বাসটি হঠাৎ উল্টে গিয়ে এই দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিক অতিরিক্তজেলা প্রশাসক গোলাম আযম, অতিরিক্ত জেলা মেজিষ্ট্রেট এহতেশাম রেজা হাসপাতাল আহতদের চিকিৎসা সেবার খোঁজ খবর নেন ।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক গোলাম আযম বলেন, দুর্ঘটনার কারণ উদঘাটনে একটি তদন্ত কমিটি করা হবে।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com