মঙ্গলবার, ২৫ Jun ২০১৯, ১০:০১ অপরাহ্ন

বৃদ্ধ স্বামীকে বেঁধে রেখে বৃদ্ধাকে গণধর্ষণ : দুই যুবক গ্রেফতার

বৃদ্ধ স্বামীকে বেঁধে রেখে বৃদ্ধাকে গণধর্ষণ : দুই যুবক গ্রেফতার

রাজশাহীতে বৃদ্ধ স্বামীকে বেঁধে রেখে এক বৃদ্ধাকে (৬৫) গণধর্ষণ করা হয়েছে। সোমবার ভোরে নগরীর উপকণ্ঠ রাজপাড়া থানার চৈতিরবাগান এলাকায় এ ঘটনা ঘটে। ধর্ষিত বৃদ্ধা নগরীর রাজপাড়া থানায় মামলা করেছেন।

ধর্ষণের অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তারা হল- নগরীর শাহমখদুম থানার খিরশিন টিকর মহল্লার বাবুর ছেলে তুষার আলী (১৯) ও সিলিন্দা মহল্লার জহিরুলের ছেলে শিমুল হাসান (১৯)। সোমবার বিকালে তাদের নিজ এলাকা থেকে গ্রেফতার করা হয়। রাজপাড়া থানার ওসি হাফিজুর রহমান জানান, রোববার রাতে তুষার ও শিমুল নগরীর চৈতিরবাগান এলাকায় পুকুর পাড়ে যায়। এরপর খুব ভোরে বৃদ্ধকে ঘরের মধ্যে বেঁধে রেখে তার বৃদ্ধা স্ত্রীকে ধর্ষণ করে তারা। ধর্ষণের পর চলে যায় দুই যুবক। এরপর বৃদ্ধা তার স্বামীকে উদ্ধার করে। এ ঘটনায় সকালে স্বামী ও স্ত্রী থানায় মামলা করেন। ওই দুই যুবক ছিনতাইসহ বিভিন্ন ধরনের অসামাজিক কর্মকাণ্ডে সম্পৃক্ত বলে প্রাথমিকভাবে তথ্য পেয়েছে পুলিশ।

ওসি জানান, ধর্ষণের অভিযোগ পাওয়ার পর থেকে পুলিশ ওই এলাকায় অভিযান শুরু করে। এরপর বিকালে তুষার ও শিমুলকে গ্রেফতার করা হয়। এছাড়া ধর্ষণের শিকার ওই বৃদ্ধার মেডিকেল টেস্ট রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে সম্পন্ন হয়েছে।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com