শুক্রবার, ০৮ নভেম্বর ২০১৯, ০৪:৪৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
দৃষ্টিহীন ছাত্রীকে চার মাস ধরে দুই অন্ধ শিক্ষকের ধর্ষণ ময়মনসিংহের ভালুকায় ট্রাফিক পুলিশ নতুন আইনকে বাস্তবায়নের লক্ষে সচেতনতামুলক লিফলেট বিতরণ ২৮ বছর পর বাজিতপুর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন ভালুকায় ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স সপ্তাহ উপলক্ষে র‌্যালি আলোচনা সভা অনুষ্ঠিত কিশোরগঞ্জ জেলা ছাত্র ঐক্য পরিষদের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ঢাবি উপাচার্যকে সূর্যসেন হল পরিবারের ফুলেল শুভেচ্ছা হাটহাজারীতে অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্য আটক : মালামাল উদ্ধার পরকীয়া সন্দেহে স্বামীর লিঙ্গ কেটে দিলেন স্ত্রী চীনে ভয়াবহ মুসলিম নির্যাতন, নিশ্চুপ গোটা বিশ্ব সাদেক হোসেন খোকা আর নেই
হেরে গেল আগুন, জিতে গেল ভালবাসা!

হেরে গেল আগুন, জিতে গেল ভালবাসা!

সময়ের ধারা ডেস্ক : গর্ভবতী স্ত্রী নামতে পারেনি তাই স্বামীও নামেনি স্ত্রীকে একা রেখে। অবশেষে গর্ভে সন্তানসহ মৃত্যুর কোলে ঢলে পড়ে রিয়া ও তার স্বামী রিফাত। তারা হয়তো জেনে গিয়েছিল যে তাদের মৃত্যু নিশ্চিত।
একজনকে ছেড়ে আরেকজন কিভাবে বেঁচে থাকবে বলেন? বন্ধুত্বের পর বিয়ে করেছিল তারা। এত এত স্মৃতি বুকে নিয়ে বেঁচে থাকা অসম্ভব ছিল। তারা পবিত্র ভালবাসার বন্ধনে এতটাই আবদ্ধ ছিল যে, কখনো কাওকে ছেড়ে বেঁচে থাকতে হবে এটা কল্পনাই করতে পারেনি! তাই তো ভালবাসার কাছেই হেরে গেল সর্বনাশা আগুন।
প্রথম সন্তান দুনিয়ার আলো দেখত আর কিছুদিন পর হয়তো। কিন্তু আগুনের লেলীহান শিখা দুনিয়ার আলো দেখার আগেই বিদায় করে দিল!
ছেলেটি হয়তো পারত স্ত্রীকে ছেড়ে চলে আসতে। কিন্তু চলে যায়নি স্ত্রীকে মৃত্যুর মুখে রেখে! কারণ তাদের ভালবাসায় ছিলনা কোনো স্বার্থ, ছিল শুধু একসাথে বেঁচে থাকার অঙ্গীকার।প্রত্যেক স্বামী-স্ত্রীর জন্য আদর্শ হয়ে থাকবে রিয়া-রিফাত!
কতই না পরিকল্পনা ছিল তাদের ভবিষ্যৎ নিয়ে!কত না আশা ছিল মনে। সব আশা এক নিমিষেই শেষ হয়ে গেল।
বেঁচে থাকুক এমন ভালবাসা সবার অন্তরে।
হে আল্লাহ্,আপনি তাদের জান্নাত নসিব করুন। আমিন।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com