শনিবার, ০১ অগাস্ট ২০২০, ০৯:৪০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
লক্ষ্মীপুর বাসীকে অগ্রিম ঈদ শুভেচ্ছা জানিয়েছেন হুমায়ুন কবির পাটোয়ারী-সময়ের ধারা হক্কানি উলামায়ে কেরামের নামে মিথ্যা মামলা দ্রুত প্রত্যাহার করতে হবে – বাবুনগরী বঙ্গবন্ধু কে কটূক্তি : চবি শিক্ষকের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা ! সেপ্টেম্বরে স্কুল খুললে ডিসেম্বরেই সমাপনী জঙ্গি হামলার আশঙ্কা, পুলিশের সব ইউনিটকে সতর্ক করে চিঠি করোনায় দেশে নতুন মৃত্যু ৩৭ জনের ঈদের আসছে সরকার মিডিয়া ভিশনের প্রযোজনায় নাম বললে চাকরী থাকবেনা লক্ষ্মীপুরে উম্যান এন্ড চাইল্ড এ্যাডভান্সমেন্ট সোসাইটি(ওয়াকাস)এর উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরন সেরা হোটেল রিসোর্ট নির্বাচিত ওয়েস্টিন ঢাকা, প্যালেস লাক্সারি রিসোর্ট ও জালালপুর ইকো রিসোর্ট লকডাউনের ফলে চবি ক্যাম্পাসে কমেছে করোনা সংক্রমণ !
হেরে গেল আগুন, জিতে গেল ভালবাসা!

হেরে গেল আগুন, জিতে গেল ভালবাসা!

সময়ের ধারা ডেস্ক : গর্ভবতী স্ত্রী নামতে পারেনি তাই স্বামীও নামেনি স্ত্রীকে একা রেখে। অবশেষে গর্ভে সন্তানসহ মৃত্যুর কোলে ঢলে পড়ে রিয়া ও তার স্বামী রিফাত। তারা হয়তো জেনে গিয়েছিল যে তাদের মৃত্যু নিশ্চিত।
একজনকে ছেড়ে আরেকজন কিভাবে বেঁচে থাকবে বলেন? বন্ধুত্বের পর বিয়ে করেছিল তারা। এত এত স্মৃতি বুকে নিয়ে বেঁচে থাকা অসম্ভব ছিল। তারা পবিত্র ভালবাসার বন্ধনে এতটাই আবদ্ধ ছিল যে, কখনো কাওকে ছেড়ে বেঁচে থাকতে হবে এটা কল্পনাই করতে পারেনি! তাই তো ভালবাসার কাছেই হেরে গেল সর্বনাশা আগুন।
প্রথম সন্তান দুনিয়ার আলো দেখত আর কিছুদিন পর হয়তো। কিন্তু আগুনের লেলীহান শিখা দুনিয়ার আলো দেখার আগেই বিদায় করে দিল!
ছেলেটি হয়তো পারত স্ত্রীকে ছেড়ে চলে আসতে। কিন্তু চলে যায়নি স্ত্রীকে মৃত্যুর মুখে রেখে! কারণ তাদের ভালবাসায় ছিলনা কোনো স্বার্থ, ছিল শুধু একসাথে বেঁচে থাকার অঙ্গীকার।প্রত্যেক স্বামী-স্ত্রীর জন্য আদর্শ হয়ে থাকবে রিয়া-রিফাত!
কতই না পরিকল্পনা ছিল তাদের ভবিষ্যৎ নিয়ে!কত না আশা ছিল মনে। সব আশা এক নিমিষেই শেষ হয়ে গেল।
বেঁচে থাকুক এমন ভালবাসা সবার অন্তরে।
হে আল্লাহ্,আপনি তাদের জান্নাত নসিব করুন। আমিন।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com