শুক্রবার, ১৩ সেপ্টেম্বর ২০১৯, ০৪:১৯ অপরাহ্ন

যে কারণে রাসেলকে ডাকা হল

যে কারণে রাসেলকে ডাকা হল

ইনজুরির কারণে ছিটকে গেছেন পেসার কেমার রোচ। তার পরিবর্তে ওয়েস্ট ইন্ডিজ দলে ডাক পেলেন অলরাউন্ডার আন্দ্রে রাসেল। ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচ সিরিজের চতুর্থ ও পঞ্চম ওয়ানডের জন্য তাকে ডাকা হয়েছে।

উইন্ডিজ দলের প্রধান নির্বাচক কোর্টনি ব্রাউনি বিশ্বাস করেন, ডেথ ওভারে রাসেলের ব্যাটিং ও বোলিং ম্যাচে দারুণ প্রভাব ফেলবে।

তিনি বলেন, ইনজুরির কারণে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেছে রোচ। মূলত অভিজ্ঞ রাসেলকে তার স্থলাভিষিক্ত করা হয়েছে। ইংলিশদের বিপক্ষে শেষ দুই ম্যাচে খেলবে সে। আমরা বিশ্বাস করি, তার অন্তর্ভূক্তি নতুন মাত্রা যোগ করবে।

রাসেলও কিছুটা হাঁটুর সমস্যায় ভুগছেন। এই অবস্থায় খুব বেশি ওভার হাত ঘুরাতে পারবেন না তিনি। ব্রাউনি মনে করেন, শেষ দিকে তার বিধ্বংসী ব্যাটিং দলের জন্য অনেক সহায়ক হবে।

প্রধান নির্বাচক বলেন, বিষয়টা আমরা জানি। হাঁটুর সমস্যার কারণে রাসেল হয়তো খুব বেশি ওভার করতে পারবে না। তবে ইনিংসের শেষ দিকে তার খুনে মেজাজের ব্যাটিং দলের জন্য দারুণ সহায়ক হতে পারে। নির্বাচক প্যানেল সেই বিষয়টিই দেখেছে।

আসছে ২৭ ফেব্রুয়ারি ও ২ মার্চ হবে সিরিজের চতুর্থ ও পঞ্চম ওয়ানডে। রাসেল ক্যারিবীয়দের হয়ে সবশেষ ওয়ানডে খেলেন গেল বছরের জুলাইয়ে বাংলাদেশের বিপক্ষে। এখন পর্যন্ত ৫২টি ওয়ানডে খেলে ৪ হাফসেঞ্চুরিতে ৯৯৮ রান এবং ৬৫ উইকেট নিয়েছেন এই অলরাউন্ডার।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com