সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ০৪:৫০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ময়মনসিংহের ভালুকায় নারী সাংবাদিকের ঝুলন্ত লাশ উদ্ধার আফগানিস্তানের বিপক্ষে সম্ভাব্য বাংলাদেশ একাদশ জাতিসংঘের কাছে কাশ্মীরি শিশুদের নিরাপত্তা চাইলেন মালালা সারদা পুলিশ একাডেমিতে পৌঁছেছেন প্রধানমন্ত্রী ঢামেকে নবজাতককে রেখে পালালেন মা-বাবা ছাত্রলীগ সভাপতি-সা.সম্পাদকের পদ হারালেন শোভন-রাব্বানী, ভারপ্রাপ্ত জয়-লেখক ময়মনসিংহের ভালুকায় এমপি পংকজ দেবনাথের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় নোংরা প্রচারণাকারীদের গ্রেফতারের দাবিতে স্বেচ্ছাসেবকলীগের বিক্ষোভ সমাবেশ ধর্ষকের পুরুষাঙ্গ খাওয়ানো হলো কুকুরকে দিয়ে ! ‘নায়ক’ আফিফের খেলা দেখে যা বললেন প্রধানমন্ত্রী সাবধান করে দিচ্ছি মাদকের সাথে জড়িত কাউকেই ছাড় দেয়া হবেনা- ধনু এমপি
সৌদি যুবরাজের পেছনে কত খরচ জানতে চেয়েছেন পাক আদালত

সৌদি যুবরাজের পেছনে কত খরচ জানতে চেয়েছেন পাক আদালত

সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমান সম্প্রতি পাকিস্তান সফরে দেশটির সরকার তার পেছনে কত টাকা খরচ করেছে সে সম্পর্কে বিস্তারিত জানতে চেয়েছেন লাহোর হাইকোর্ট।

সৌদি যুবরাজের সঙ্গে ৪০ সদস্যের একটি প্রতিনিধিদলও পাকিস্তান সফর করে। পাকিস্তানি দৈনিক দি এক্সপ্রেস নিউজের।

এ বিষয়ে লাহোর হাইকোর্টে একটি পিটিশন করা হলে তার শুনানির সময় এ নির্দেশনা দেন আদালত।

পিটিশনের শুনানি শেষে লাহোর হাইকোর্ট কেন্দ্রীয় সরকারের প্রতি নোটিশ জারি করেছেন এবং আগামী ১৯ মার্চের মধ্যে সব খরচের বিস্তারিত জানাতে বলেছেন।

পিটিশনে বলা হয়েছে- সৌদি যুবরাজের সফরের সময় ইমরান খানের সরকার ২০০ কোটি রুপি ব্যয় করেছে। পাকিস্তান যখন চরম অর্থ সংকটে ভুগছে, তখন এই বিশাল আকারের অর্থ ব্যয় করা হলো।

গত ১৮ ফেব্রুয়ারি বিন সালমান এক হাজার সফরসঙ্গী নিয়ে পাকিস্তানে যান। তার বিমান পাকিস্তানের আকাশসীমায় ঢুকলে কয়েকটি জঙ্গিবিমান বিন সালমানের বিমানকে এসকর্ট করে নিয়ে যায়। এ ছাড়া সালমান ও তার সঙ্গী-সাথীদের জন্য ৩০০ বিলাসবহুল গাড়ি ভাড়া করা হয়।

পিটিশনে বলা হয়েছে, বিদেশি কোনো মেহমানের রাষ্ট্রীয় সফরের সময় জাতীয় তহবিল উজাড় করা ইসলামী আইন ও ঐতিহ্যের বিরোধী।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com