মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী ২০২০, ১২:২৮ অপরাহ্ন

মুচলেকা দিয়ে ছাড়া পেয়েছেন ‘ভাদাইমা’র অভিনেতা, চ্যানেলের মালিক ও অ্যাডমিন

মুচলেকা দিয়ে ছাড়া পেয়েছেন ‘ভাদাইমা’র অভিনেতা, চ্যানেলের মালিক ও অ্যাডমিন

মডেল সানাই ও ইউটিউবার সালমান মুক্তাদিরের পর এবার ইউটিউব চ্যানেল ডিজিটাল ভাদাইমার সংশ্লিষ্ট তিনজনকে জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দেওয়া হয়েছে।

সোমবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে রাজধানীর বিজয়নগর থেকে তাদের ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটের মিন্টো রোডের কার্যালয়ে আনা হয়।

এই তিনজন হলেন অভিনেতা ‘মর্ডান ভাদাইমা’খ্যাত তোফাজ্জল, চ্যানেলের মালিক ও সিডি চয়েজ মিডিয়ার কর্ণধার ইমদাদুল ইসলাম এবং অ্যাডিমন সবুজ আহম্মেদ।

সোমবার (২৫ ফেব্রুয়ারি) রাত নয়টার দিকে ডিএমপি কাউন্টার টেরোরিজম ইউনিটের সোশ্যাল মিডিয়া মনিটরিং টিমের এডিসি নাজমুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, সামাজিক যোগাযোগ মাধ্যমে যারা এখনও অশ্লীল কনটেন্ট ছড়াচ্ছে তাদের এসব কাজ থেকে বিরত থাকার আহ্বান জানিয়েছেন ‘ভাদাইমা’র তিনজন। জিজ্ঞাসাবাদ শেষে মুচলেকা দিয়ে ছাড়া তারা পেয়েছেন।

ছাড়া পাওয়ার পর তোফাজ্জল, ইমদাদুল ইসলাম ও সুবজ আহম্মেদ একটি ভিডিও বার্তা দিয়েছেন। এতে তোফাজ্জল বলেন, ‘আমি অনেক অশ্লীল ভিডিও দিয়েছি…. আমাদের ক্ষমা করে দিবেন। যারা এখনও এসব অশ্লীল ভিডিওর সঙ্গে জড়িত, বাংলাদেশে অনেক ভাদাইমা আছেন আপনারা, তাদের কাছে আমি অনুরোধ করবো, আপনারা এ ধরনের অশ্লীল কাজ করা বাদ দিয়ে দেন। এগুলো সমাজের জন্য অনেক ক্ষতিকর।’

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com