মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ০৬:৪৮ অপরাহ্ন

দীর্ঘ অপেক্ষার পর স্বীকার করলেন মালাইকা!

দীর্ঘ অপেক্ষার পর স্বীকার করলেন মালাইকা!

মালাইকা অরোরা ও অর্জুন কাপুরের প্রেমকাহিনী বি-টাউনে নতুন নয়। অনেক দিন ধরেই তাঁরা খবরের শিরোনাম হচ্ছেন। প্রায়ই তাঁরা বিভিন্ন পার্টিতে ক্যামেরাবন্দি হন। তবে অর্জুনের সঙ্গে সম্পর্ক নিয়ে এত দিন মুখে কুলুপ এঁটেছিলেন। অবশেষে স্বীকার করলেন এ আবেদনময়ী মডেল-অভিনেত্রী।

চলচ্চিত্র নির্মাতা, প্রযোজক ও জনপ্রিয় টিভিব্যক্তিত্ব করণ জোহরের চ্যাট শো ‘কফি উইথ করণ’-এর ষষ্ঠ মৌসুম শেষ হতে চলেছে। সর্বশেষ পর্বে হাজির হয়েছিলেন কারিনা কাপুর খান ও প্রিয়াঙ্কা চোপড়া। এবার পালা পুরস্কার বিতরণের।

‘কফি উইথ করণ’-এর চূড়ান্ত পর্বে এ মৌসুমের সেরা পারফর্মারদের পুরস্কার দেওয়া হবে। এ পর্বের অতিথি হচ্ছেন মালাইকা অরোরা, কিরণ খের, বীর দাস ও কৌতুকাভিনেতা মল্লিকা দুয়া। অন্তর্জালে এই পর্বের প্রোমো প্রকাশিত হয়েছে।

নতুন প্রোমোতে দেখা যাচ্ছে, সঞ্চালক করণ জোহর অতিথিদের বলছেন সেরা পুরুষ পারফর্মারের নাম ঘোষণা করতে। এ সময় কিরণ খের ‘গুন্ডে’ তারকা অর্জুন কাপুরের নাম নিলে মালাইকা অরোরা তাঁকে সমর্থন দেন। বলেন, ‘আমি অর্জুনকে পছন্দ করি, সে যেভাবেই হোক।’ মালাইকার স্বীকারোক্তিতে একটু অবাক হন করণ।

এর আগে করণের শোতেই অর্জুন নিশ্চিত করেছিলেন, তিনি সিঙ্গেল নন এবং বিয়ের জন্য প্রস্তুত। তবে মালাইকার নাম উচ্চারণ করেননি। পরে করণ এ ব্যাপারে মালাইকার প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেছিলেন, ‘ওটা (পর্ব) ছিল উষ্ণ এবং প্রতিটি মুহূর্ত উপভোগ করেছি।’ ওই পর্বে অতিথি হয়েছিলেন অর্জুন ও তাঁর বোন জাহ্নবী কাপুর।

যা হোক, অনেক দিন ধরেই ছবি ও ভিডিও শেয়ারের জনপ্রিয় মাধ্যম ইনস্টাগ্রামে একে অপরের পোস্টে আদুরে মন্তব্য করেন মালাইকা-অর্জুন। সেসবও ওঠে পত্রিকার পাতায়।

বি-টাউনে গুঞ্জন, ৪৫ বছরের মালাইকা ও ৩৩ বছরের অর্জুন জীবনের প্রেম-পরবর্তী ধাপে বাঁধা পড়তে চলেছেন। মাত্র কয়েক দিন আগে, তাঁদের লাঞ্চ পার্টিতে যোগ দেন মালাইকার ছেলে আরহানও। ফলে তাঁদের সম্পর্কের জল্পনা আরো জোরালো হয়।

আর ‘কফি উইথ করণ’-এর সর্বশেষ পর্বে প্রিয়াঙ্কা চোপড়া নিশ্চিত করেন, মালাইকা-অর্জুনের প্রেম চলছে। প্রিয়াঙ্কা বলেন, ‘আমি জানি, মালাইকার সঙ্গে ডেটিং করছে অর্জুন।’ এ বছরে যদি তাঁরা বিয়ের পিঁড়িতে বসেন, তবে অবাক হবে না বি-টাউন।

বলিউডে গুঞ্জন, এরই মধ্যে নতুন বাড়ি খোঁজা শুরু করে দিয়েছেন মালাইকা ও অর্জুন। চলতি বছরের শেষের দিকে গাঁটছড়া বাঁধার পরিকল্পনা করেছেন এ যুগল। সূত্র : ডিএনএ

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com