রবিবার, ১৪ Jul ২০১৯, ০৩:৪৩ অপরাহ্ন

ময়মনসিংহ বিভাগে চতুর্থ ধাপে উপজেলায় আওয়ামী লীগের মনোনয়ন পেলেন যারা

ময়মনসিংহ বিভাগে চতুর্থ ধাপে উপজেলায় আওয়ামী লীগের মনোনয়ন পেলেন যারা

আশিকুর রহমান শ্রাবণ বিশেষ প্রতিনিধি ঃ ময়মনসিংহ বিভাগে চতুর্থ ধাপে উপজেলায় আওয়ামী লীগের মনোনয়ন পেলেন যারা ভালুকায় আলহাজ্ব গোলাম মোস্তফা, ত্রিশালে ইকবাল হোসেন, ময়মনসিংহ সদর আশরাফ হোসাইন, মুক্তাগাছা মোঃ বিল্লাল হোসেন সরকার,ফুলবাড়ীয়া মোঃ আব্দুল মালেক সরকার, ঈশ্বরগঞ্জ মাহমুদ হাসান সুমন,নান্দাইল আঃ মালেক চৌধুরী, গৌরীপুর বিধু ভুষণ দাস, ফুলপুর মোহাম্মদ হাবিবুর রহমান, ধোবাউড়া প্রিয়তোষ চন্দ্র বিশ্বাস, হালুয়াঘাট মাহমুদুল হক সায়েম ।
শুক্রবার বিকাল সাড়ে ৪টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত দলের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় এ তালিকা চূড়ান্ত করা হয়।

আওয়ামী লীগ সভানেত্রী ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে বৈঠকে আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, আবুল হাসানাত আবদুল্লাহ, শেখ ফজলুল করিম সেলিম, ওবায়দুল কাদের, কাজী জাফরুল্লাহ, কর্নেল (অব.) মুহম্মদ ফারুক খান, আবদুর রাজ্জাক, রশিদুল আলম, মাহবুব উল আলম হানিফ, ডা. দীপু মনি, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, আবদুস সোবহান গোলাপ উপস্থিত ছিলেন।
জানা যায়, দলের তৃণমূল থেকে পাঠানো নাম এবং বিভিন্ন জরিপ বিশ্লেষণ করে চতুর্থ ধাপের ১২২ জন প্রার্থীর নাম চূড়ান্ত করা হয়। আগামী ৩১ মার্চ চতুর্থ ধাপে ১২২ উপজেলায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com