বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ১২:১০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রিয়াল সমর্থকদের উচিৎ বেলের পায়ে চুমু খাওয়া!

রিয়াল সমর্থকদের উচিৎ বেলের পায়ে চুমু খাওয়া!

মাঠ ও মাঠের বাইরে সাম্প্রতিক সময়টা খুব একটা ভালো কাটছে স্প্যানিশ ফুটবল ক্লাব রিয়াল মাদ্রিদের। ইউরোপিয়ান ক্লাব ফুটবলের অন্যতম সেরা এ ক্লাবটি মাঠে যেমন ধুঁকছে কাঙ্ক্ষিত ফলাফল আনতে, তেমনি মাঠের বাইরেও পারছে না দলীয় শৃঙ্খলা ঠিক রাখতে।

ইউরোপিয়ান ফুটবলে জোর গুঞ্জন ওয়েলস তারকা গ্যারেথ বেলের কারণে ক্লাব ছেড়েছেন রিয়াল মাদ্রিদের সেরা তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো এবং অন্যতম সফল কোচ জিনেদিন জিদান। এ নিয়ে রিয়ালের ভক্ত-সমর্থকরা বেজায় ক্ষেপেছে বেলের ওপর।

ওয়েলস তারকা বেল সমর্থকদের সমালোচনার জবাবটাও সে অর্থে দিতে পারছে না নিজের খেলার মাধ্যমে। চলতি মৌসুমে ৩৩ ম্যাচ খেলে করেছেন ১৩টি গোল। তবু তার এজেন্ট জনাথন বার্নেটের মতে বেলের প্রতি শ্রদ্ধাশীল হওয়া উচিৎ রিয়ালের ভক্ত-সমর্থকদের।

সমর্থকদের প্রতি নিজের রাগ উগড়ে দিয়ে বার্নেট বলেন, ‘এখন যারা বেলকে নিয়ে মজা করছে, তারাই বেলের গোল নিয়ে বছরের পর বছর পর আলোচনা করবে। সত্যি বললে তাদের নিজেদের আচরণে লজ্জিত হওয়া উচিৎ।’

এসময় বার্নেট আরও বলেন রিয়ালের হয়ে বেলের অর্জনের কথা মাথায় রেখে সমর্থকদের উচিৎ বেলের পায়ে চুমু খাওয়া। তিনি বলেন, ‘বেল সর্বোচ্চ সম্মানের দাবীদার। রিয়াল সমর্থকরা বেলের সঙ্গে যেমন ব্যবহার করছে তা সরাসরি অপমানব্যতীত কিছু নয়। রিয়ালের হয়ে গত ছয় বছরে সবকিছু জিতেছে বেল। বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড় বেল। সেসব সমর্থকদের উচিৎ বেলের পায়ে চুমু খাওয়া।’

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com