বুধবার, ২১ অগাস্ট ২০১৯, ০৪:৫০ পূর্বাহ্ন

কালীগঞ্জ উপজেলা নির্বাচনে আবারও মাহবুবুজ্জামান নির্বাচিত

কালীগঞ্জ উপজেলা নির্বাচনে আবারও মাহবুবুজ্জামান নির্বাচিত

এম সহিদুল ইসলাম লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাটের  কালীগঞ্জ  উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারী  ভাবে নির্বাচিত হয়েছেন উপজেলা চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের মাহবুবুজ্জামান আহমেদ  ভাইস চেয়ারম্যান পদে কমল কৃঞ্চ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে নাজনীন রহমান। রোববার ১০ মার্চ সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ শেষ হলে পরে ভোট গননা শেষে ফলাফল ঘোষণা করেন কালীগঞ্জ  উপজেলা নির্বাচন কর্মকর্তা  ফারুক আহমেদ ।

বেসরকারি ফলাফলে উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মাহবুবুজ্জামান আহমেদ নৌকা প্রতীকে পেয়েছেন ৮৬ হাজার ৪৪৫ ভোট ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী জাতীয় পার্টির শেখ সুলতান নাসির উদ্দিন নাহিদ লাঙ্গল  প্রতীকে ভোট পেয়েছেন ৪ হাজার ১৯৫ ভোট। ভাইস চেয়ারম্যান পদে  কমল কৃঞ্চ পেয়েছেন  ৪৩ হাজার ৫২৪ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শাহজাহান প্রামানিক টিউবওয়েল প্রতিক নিয়ে পেয়েছেন ৩২ হাজার ৮৬৮ ভোট,  মহিলা ভাইস চেয়ারম্যান পদে নাজনীন রহমান হাঁস প্রতীকে পেয়েছেন ৩২ হাজার ২৯৩ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী  সাবিনা বেগম সেবি বল প্রতীকে পেয়েছেন ২০ হাজার ২১৪ ভোট।

ফলাফলে উপজেলা চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের মাহবুবুজ্জামান ভাইস চেয়ারম্যান পদে তালা প্রতিকের  কমল কৃঞ্চ  ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে হাঁস প্রতীকের নাজনীন রহমান  বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন।

বিজয়ী ঘোষণার পর কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ  বলেন, জনগনের মৌলিক চাহিদা পূরন করে আধুনিক ও প্রাকৃতিক সৌন্দর্য ধরে রেখে আধুনিক ও উন্নত উপজেলা হিসেবে গড়ে তুলতে কাজ করে যাব ইনশাআল্লাহ তিনি আরও বলেন, মানবতা ও মনুষ্যত্বের জন্য রাজনীতি করা। আর রাজনীতির শেষ নি:শ্বাস হলো নির্বাচন।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com