বুধবার, ০৩ Jun ২০২০, ০৯:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
লক্ষ্মীপুরে নতুন করে ১১৯ জনের টেস্ট করে ২২ জনের করোনায় পজেটিভ-সময়ের ধারা জালালপুর ইকো রিসোর্ট এ কম্ব্যাটিং কোভিট ১৯ এর উপর কর্মশালা হরিপুরে এসএসসি পরীক্ষায় ফেল করায় আত্মহত্যা নিকলী হাওর আর জালালপুর ইকো রিসোর্ট এর ভ্রমণ গদ্য লক্ষ্মীপুরে করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যক্তির লাশ দাফন করলো সবুজ বাংলাদেশ ইনাফা-সময়ের ধারা কটিয়াদীতে ইসাহাক ভূঁইয়া ফাউন্ডেশন ও জালালপুর ইকো রিসোর্টের উপহার সামগ্রী প্রদান ফরিদপুরে জেলার ভাংগায় সাংবাদিকদের আয়োজনে অনুষ্ঠিত হয় ঈদ পূন:মিলনী অনুষ্ঠান বাংলাদেশ নতুন ২৫২৩ জনের করোনা শনাক্ত-সময়ের ধারা একজন আর্দশ শিক্ষকের গল্প লক্ষীপুর রামগতিতে খালের পানিতে ভেসে উঠল কৃষকের লাশ-সময়ের ধারা
রূপগঞ্জে ছাত্রলীগ নেতাকে পায়ের রগ কেটে হত্যা

রূপগঞ্জে ছাত্রলীগ নেতাকে পায়ের রগ কেটে হত্যা

নারায়ণগঞ্জের রূপগঞ্জে দুর্বৃত্তরা সোহেল মিয়া (২৭) নামে এক ছাত্রলীগ নেতাকে পায়ের রগ কেটে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার রাতে উপজেলার ভোলাব ইউনিয়নের টাওড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সোহেল মিয়া ভোলাব ইউনিয়ন ছাত্রলীগের প্রচার সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। তিনি টাওড়া এলাকার নুরুল ইসলামের ছেলে।

এদিকে এ ঘটনায় জড়িত সন্দেহে চারজনকে আটক করা হয়েছে।

ভোলাব তদন্তকেন্দ্রের ইনচার্জ শহিদুল আলম জানান, রাত ১০টার দিকে একদল দুর্বৃত্ত ছাত্রলীগ নেতা সোহেলকে তুলে নিয়ে দুই পায়ের রগ কেটে দেয় এবং পিটিয়ে শরীরের বিভিন্ন অংশ থেঁতলে দেয়।

পরে রাস্তার পাশে ফেলে রেখে চলে যায়। পরিবারের লোকজন তাকে গুরুতর অবস্থায় প্রথমে নরসিংদী সদর হাসপাতালে, পরে ঢাকার পঙ্গু হাসপাতালে নেয়ার পথে মারা যান সোহেল মিয়া। এ ঘটনায় জড়িত সন্দেহে চারজনকে আটক করা হয়েছে।

নিহত সোহেল মিয়ার বাবা নুরুল ইসলাম বলেন, রাজনৈতিক প্রতিহিংসার জেরে স্থানীয় বিএনপির কর্মীরা আমার ছেলেকে রগ কেটে ও পিটিয়ে হত্যা করেছে।

রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com