বুধবার, ১৭ Jul ২০১৯, ০৬:৪৩ পূর্বাহ্ন

ময়মনসিংহের ভালুকায় ছেলেকে খুন করে বসত ঘরে পুঁতে রাখার ঘটনায় তিনজন গ্রেফতার

ময়মনসিংহের ভালুকায় ছেলেকে খুন করে বসত ঘরে পুঁতে রাখার ঘটনায় তিনজন গ্রেফতার

আশিকুর রহমান শ্রাবণ বিশেষ প্রতিনিধি-
ময়মনসিংহের ভালুকা উপজেলার উড়াহাটি পশ্চিমপাড়া গ্রামে ছেলে কে খুন করে বসত ঘরের ভিতরে মাটিতে পূঁতে রাখার ঘটনায় বৃহস্পতিবার গভীর রাতে ভালুকা মডেল থানা পুলিশ জামালপুর রেল স্টেশন এলাকা থেকে হত্যা মামলায় এফআইআর ভূক্ত ৩ আসামীকে গ্রেফতার করেছে।

থানা সুত্রে জানাযায়, ভালুকা মডেল থানার এস,আই মামলার তদন্তকারী অফিসার রোমানের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে জামালপুরে রেলস্টেশন এলাকায় অভিযান চালিয়ে নিহত জসিম উদ্দিনের পিতা সুলতান মিয়া,মাতা সুফিয়া খাতুন ও ছোট ভাই আলমগীর হোসেনকে গ্রেফতার করেন।
উল্লেখ্য, ভালুকা উপজেলার উড়াহাটি গ্রামের সুলাতান মিয়ার মাদকাসক্ত ছেলে জসিম উদ্দিন নেশার টাকার জন্য প্রায়ই বাবা-মা সহ পরিবারের লোকদের নির্যাতন করতো। গত সোমবার রাতে নেশার টাকার জন্য তার মা বাবাকে মারধর করলে এক পর্যায়ে তার সৎ মা হাতুড়ী দিয়ে আঘাঁত করে মুখে চেপে ধরে মৃত্যু নিশ্চিত করে পরে ঘরের মাটি গর্ত করে জসিমের লাশ বস্তাবন্দি করে গর্তে পুঁতে রাখে, ঘটনার দুই দিন পর তারা পালিয়ে যায়।
খবর পেয়ে বৃহস্পতিবার দুপুরে ভালুকা মডেল থানা পুলিশ মাটি খুঁড়ে বস্তাবন্দি গলাই রশি পেঁচানো অবস্থায় জসিমের লাশ উদ্ধার করে। এ ঘটনায় নিহতের সৎ ভাই আমীর আলী বাদী হয়ে ৩জনের নাম উল্লেখ করে ভালুকা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com