শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ০১:১১ পূর্বাহ্ন

মাগুরায় এক মহিলাসহ দুই ইয়াবা মাদক ব্যবসায়ী আটক

মাগুরায় এক মহিলাসহ দুই ইয়াবা মাদক ব্যবসায়ী আটক

মোঃ শাহারুল ইসলাম, জেলা প্রতিনিধি :
(১৮ই মার্চ) মাগুরা পৌরসভার নিজনান্দুয়ালী ও ইসলামপুরপাড়ায় ভিন্ন ভিন্ন মাদক বিরোধী অভিযানে এক মহিলাসহ দুই ইয়াবা মাদক ব্যবসায়ীকে ১২৬ পিস ইয়াবাসহ আটক করেছে মাগুরা সদর থানা পুলিশ। রাত আনুমানিক ৯ টার দিকে মাগুরা সদর থানার এএসআই সোহাগ মিলনের নেতৃত্বে,এসআই জুবাইর,এএসআই শরিফুল-১,এএসআই নঈম,এএসআই নুর আলম গাজী ও কনস্টেবল চম্পা উক্ত মাদক বিরোধী অভিযানে মহিলা মাদক ব্যবসায়ী পারভিন (৩৫),স্বামী-জাবেদ বিশ্বাস,গ্রাম নিজনান্দুয়ালী শেখ পাড়া,থানা ও জেলা-মাগুরা হতে ৩৬ পিস ইয়াবা সহ তাকে আটক করেছে পুলিশ। স্থানীয় সূত্রে যানা যায় পারভিন দীর্ঘদিন ধরে ইয়াবা মাদক ব্যবসায়ীর সাথে জড়িত।

অন্যদিকে ইসলামপুর পাড়া হতে রাত আনুমানিক ৮টার সময় মাদক বিরোধী অভিযানে মাগুরা সদর থানার এসআই জুবাইরের নেতৃত্বে, এএসআই সোহাগ মিলন,এএসআই শরিফুল-১,এএসআই নঈম,এএসআই নুর আলম গাজী উক্ত অভিযানে
মাদক ব্যবসায়ী সামিউল হাবিব ঈশান(৩০),পিতা-মৃত নাজমুল হাবিব,গ্রাম-হাসপাতালপাড়া,থানা ও জেলা মাগুরা হতে ৫০ পিস ইয়াবাসহ আরএক মাদক ব্যবসায়ী সৈয়দ ইমদাদুল ইসলাম সোহাগ (৪৪)পিতা- মৃত আঃ করিম,গ্রাম- ইসলামপুরপাড়া,থানা ও জেলা-মাগুরা হতে ৪০ পিস ইয়াবাসহ তাদেরকে আটক করেছে পুলিশ। এলাকাবাসীর কাছ থেকে জানা যায় তারা দুজন ইয়াবা সেবনের পাশাপাশি ইয়াবা ব্যবসা পরিচালনা করে আসছে। তাদের তিন জনের বিরুদ্ধে মাদক আইনের অধীনে মামলা দায়ের করা হয়েছে।
উক্ত মাদক বিরোধী অভিযান সম্পর্কে মাগুরা সদর থানার ওসি মোঃ সিরাজুল ইসলাস বলেন মাদক ব্যবসায়ীদের সাথে আমি কোন আপোষ করিনা। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে আমরা প্রতিশ্রুতিবদ্ধ মাদককে না বলুন এবং মাগুরার উন্নয়নের রুপকার জননেতা এ্যাড.সাইফু্জ্জামান শিখর মাগুরাকে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণার পর থেকে আমরা মাগুরাকে মাদক মুক্ত করার চেষ্টা করছি।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com