শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯, ০৪:৩২ অপরাহ্ন

হাটহাজারীতে রাস্তা থেকে তোলে নিয়ে এক কিশোরীকে ধর্ষণ

হাটহাজারীতে রাস্তা থেকে তোলে নিয়ে এক কিশোরীকে ধর্ষণ

মো.আলাউদ্দীন,হাটহাজারীঃ

হাটহাজারী উপজেলার মির্জাপুর ইউনিয়নের পুস্পা বড়ুয়া (ছদ্ধ নাম) (১৭) নামের এক কিশোরী কে কর্মস্থল থেকে ছুটি শেষে বাসায় ফেরার পথে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণ করার খবর পাওয়া গেছে।

শনিবার ২৪ মার্চ  সন্ধ্যার দিকে ধর্ষণের এ ঘটনার খবর পাওয়া যায়।

সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার পুস্পা বড়ুয়া (ছদ্ধ নাম) তার কর্মস্থল গার্মেন্টস থেকে   ছুটি শেষে বৃহস্পতিবার সন্ধ্যার দিকে বাসায় ফেরার পথে ৫/৬ জন বখাটে যুবক তাকে মুখ চেপে ধরে সিএনজিতে তোলে অজ্ঞাত স্থানে নিয়ে গিয়ে শনিবার সন্ধ্যা পর্যন্ত আটকে রেখে একাধিকবার ধর্ষণ করে। এদিকে ভিকটিম পুস্পা বড়ুয়া ধর্ষকের হাত থেকে মুক্তি পেয়ে শনিবার রাতে বাসায় ফিরে তার পরিবারকে ঘটনা জানায়। পরদিন রবিবার ভিকটিমের শারীরিক অবস্থার অবনতি হলে অবিভাবকরা তাকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত ডাক্তার ভিকটিমের অবস্থা সংকটাপন্ন দেখে উন্নত চিকিৎসার জন্য চমেক এর ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে তাকে পাঠিয়ে দেয়।

এ ঘটনায় ভিকটিম পুস্পা বড়ুয়ার পিতা বাদী হয়ে হাটহাজারী মডেল থানায় ধর্ষণ মামলা করার প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে।

ঘটনা সম্পর্কে মির্জাপুর ইউপি চেয়ারম্যান মো.নুরুল আবছারের কাছে জানতে চাইলে তিনি বলেন, এখন আপনার কাছে খবরটি শুনলাম । এ ব্যাপারে আমি এখনই খবর নিচ্ছি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার মাহতাব উদ্দীন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ভিকটিমের অবস্থা সংকটাপন্ন হওয়াই তাকে দ্রুত চমেক হাসপাতালে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে প্রেরন করা হয়েছে।

হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দীন জাহাংগীরের কাছে এ ব্যাপারে জানতে চাইলে তিনি জানান, এমন কোনো ঘটনার খবর এখনো পর্যন্ত (সন্ধ্যা ৭ টা) আমাদের কাছে আসেনি।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com