রবিবার, ২৪ মে ২০২০, ০৩:০৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
১ মাসের বেতন পুরোটাই দরিদ্রদের মাঝে বিলিয়ে দিলে সিভিল ইঞ্জিনিয়ার রুবেল ঈদের নামায অন্তত ৩ জনে মিলে জামাতে পড়তে হয় ! ফ্রেন্ডস সার্কেল এস,এস,সি-এইচ,এস,সি শিক্ষার্থীদের উদ্যােগে মুসল্লিদের ইফতার সামগ্রী বিতরণ দেশের স্বাস্থ্য সেবা অর্থনীতির সাথে সম্পর্কযুক্ত,নার্গিস পারভীন-সময়ের ধারা লক্ষ্মীপুর জেলা সম্মিলিত স্বেচ্ছাসেবী_সমিতির পক্ষ হতে ঈদ উপহার”সময়ের ধারা হালদা নদীতে ডিম ছেড়েছে মা মাছ ফরিদপুরে স্বেচ্ছাসেবকলীগের পক্ষ থেকে নানান শ্রেনী পেশার মানুষের মধ্যে ইফতার বিতরন লক্ষীপুরে বাড়ছে করোনায় আক্রান্ত রোগী,একদিনে ২২ জন-সময়ের ধারা লক্ষীপুরে চররুহিতা সানরাইজ সমাজকল্যাণ ফাউন্ডেশন এর উদ্দেগে ১টি সেলাই মেশিনসহ কিছু পরিবারকে ঈদ উপহার লক্ষীপুর চররুহিতা সানরাইজ সমাজকল্যাণ ফাউন্ডেশন এর উদ্যোগে ১ টি সেলাই মেশিন ও কিছু পরিবারকে ঈদ উপহার -সময়ের ধারা
বরিশালে মেঘনা নদীতে ১০০ মণ জাটকাসহ আটক ১৪

বরিশালে মেঘনা নদীতে ১০০ মণ জাটকাসহ আটক ১৪

জেলা প্রতিনিধি:
বরিশালে মেঘনা নদীতে অভিযান চালিয়ে ১০০ মণ জাটকা জব্দ করেছে নৌ-পুলিশের সদস্যরা। এসময় ঘটনাস্থল থেকে ১৪ জন জেলে আটক করা হয়। রোববার ভোরে হিজলা উপজেলার বাউশিয়া এলাকা সংলগ্ন এলাকা থেকে জাটকাসহ জেলেদেরকে আটক করা হয়।

হিজলা নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই উত্তম কুমার দাস জানান, হিজলা লঞ্চঘাট এলাকা থেকে ট্রলারে করে ১০০ মণ জাটকা বিক্রির উদ্দেশ্যে বরিশাল নগরীর পোর্ট রোডে মাছের আড়তে নিয়ে যাওয়া হচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে নৌ-পুলিশ ফাঁড়ির সদস্যরা অভিযান চালিয়ে ১০০ মণ জাটকাসহ ১৪ জেলেকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করেন। পরে আদালতের বিচারক উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবু জাফর রাসেদ জব্দকৃত জাটকা নিলামে তুলে বিক্রি করে দেন।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com