শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ০৫:২৭ অপরাহ্ন

শামীম জামানের ‘চাটাম ঘর’ নাটকে : সানজিয়া মুন

শামীম জামানের ‘চাটাম ঘর’ নাটকে : সানজিয়া মুন

বিনোদন প্রতিবেদক : এ প্রজন্মের তরুণ মডেল ও অভিনেত্রী সানজিয়া মুন নিজেকে একজন ভালো অভিনেত্রী হিসেবে গড়ে তুলতে ব্যাপক পরিশ্রম করে যাচ্ছেন। পরিশ্রমী ফল হিসাবে চিত্রনাট্য পরিচালক শামীম জামানের অালোচিত ধারাবাহিক নাটক ‘চাটাম ঘর’ কাজ করেছেন। নাটকটি রচনা করেছেন মোহাম্মদ মামুন — অর রশীদ। নাটকটি প্রচার হচ্ছে বাংলাভিশনে মঙ্গল ও বুধবার রাত ৯টা ৫মিনিটে।

এ প্রসঙ্গে সানজিয়া মুন বলেন আসলে আমি অনেক খুশি এতো বড় বড় গুণী অভিনেতা ও অভিনেত্রীদের সাথে কাজ করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। বিশেষ করে চিত্রনাট্য ও পরিচালক শামীম জামান মামা কে ধন্যবাদ জানাচ্ছি। আমাকে তার বহুল আলোচিত ধারাবাহিক নাটক ‘চাটাম ঘর’ সুযোগ করে দেওয়ার জন্য।সানজিয়া মুন আরো বলেন, জনপ্রীয় অভিনেতা আ খ ম হাসানের বিপরীতে অভিনয় করা অামি নতুন হিসাবে কঠিন। আ খ ম হাসান ভাইয়া খুবই সাহায্য করেছেন।

তিনি বলেন আমার ছোটবেলা থেকেই স্বপ্নটাকে লালন পালন করতাম ভালো অভেনেত্রী হবো তাই অভিনয় কে খুব ভালোবাসি। আমি আমার স্বপ্নের পথেই চলছিলাম বিরতিহীন’ সময়ের সাথে তাল মিলিয়ে তা আস্তে আস্তে পূরণ করার চেষ্টা করে যাচ্ছি মাত্র।

দশর্কদের উদ্দেশ্য বলেন আপনাদের দোয়া ও ভালোবাসায় পাবার জন্য কাজ করে যাচ্ছি। আমি যাতে আপনাদের ভালো ভালো কাজ উপহার দিয়ে নিজেকে বাঁচিয়ে রাখতে পারি।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com