বুধবার, ২১ অগাস্ট ২০১৯, ০৫:০৯ পূর্বাহ্ন

‘আপত্তিকর স্পর্শের’ খবরে চটেছেন উর্বশী

‘আপত্তিকর স্পর্শের’ খবরে চটেছেন উর্বশী

মুম্বাইয়ের একটি বিলাসবহুল হোটেলে গত পরশু রাতে প্রযোজক জয়ন্তীলাল গাডারের ছেলে অক্ষয় গাডারের বিবাহোত্তর অভ্যর্থনায় বসেছিল তারকার হাট। সেখানে হাজির হয়েছিলেন বলি তারকারাও। সেখানকারই একটি ভিডিও অন্তর্জালে ছড়িয়ে পড়েছে।

কবির খান ও তাঁর স্ত্রী মিনি মাথুর, পুনম ধিলন, পদ্মিনী কলাপুরি, সুভাষ ঘাই, অর্জুন রামপাল, রণদীপ হুদা, শ্রেয়াস তলপাড়ে, আফতাব শিবদাসানি, বনি কাপুর, উর্বশী রাউতেলাসহ বেশ কয়েকজন খ্যাতিমান তারকা ওই অভ্যর্থনায় উপস্থিত ছিলেন। সবাই পরেছিলেন নজরকাড়া পোশাক। চিত্রসাংবাদিকদের ক্যামেরার সামনে তাঁরা পোজও দিয়েছিলেন।

যা হোক, লালগালিচায় হেঁটেছিলেন বনি কাপুর ও উর্বশী রাউতেলা। একটি দৃশ্য অন্তর্জালে ভাইরাল হয়। ভিডিওতে দেখা যায়, ফটোগ্রাফারদের সামনে দুজনই পোজ দিচ্ছেন। তবে ফটোসেশন শেষের ওই দৃশ্য নিয়ে আলোচনা তুঙ্গে ওঠে অন্তর্জালে। প্রতিবেদনে প্রকাশ, আলিঙ্গনের পর উর্বশীকে ‘আপত্তিকর স্পর্শ’ করেন বনি কাপুর। সঙ্গে সঙ্গে সেই ভিডিও অন্তর্জালে ভাইরাল হয়। নেটিজেনরা বনি কাপুরকে বিদ্রুপ করতে ছাড়েন না।

ভিডিওটি ভাইরাল হওয়ার পর নিজের টুইটার পেজে ওই প্রতিবেদনকে তিরস্কার করেছেন উর্বশী। টুইটার বার্তায় লিখেছেন, ‘সম্ভবত ভারতের অন্যতম সেরা পত্রিকা, এটাও খবর? কীভাবে মেয়েদের সম্মান করতে হয় তা না জানলে, দয়া করে নারী ক্ষমতায়ন বা নারী স্বাধীনতা নিয়ে কথা বলবেন না।’

উর্বশী রাউতেলাকে আগামীতে আনিস বাজমি পরিচালিত ‘পাগলপন্তি’ সিনেমায় দেখা যাবে। সাবেক এ বিউটি কুইন ছাড়াও এ ছবিতে রয়েছেন অনিল কাপুর, জন আব্রাহাম, ইলিয়েনা ডি ক্রুজ, আরশাদ ওয়ারসি, পুলকিত সম্রাট, কৃতি খরবান্দা ও সৌরভ শুক্লা। আগামী ২২ নভেম্বর মুক্তি পাবে ছবিটি। সূত্র : ডিএনএ

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com