শনিবার, ১৭ অগাস্ট ২০১৯, ১১:২২ অপরাহ্ন

মায়ের দুধ পেল রাজকুমারী

মায়ের দুধ পেল রাজকুমারী

রাজকুমারীর কপালে অবশেষে জুটলো মায়ের দুধ। অপরদিকে নিঃসন্তান আজমেরিকে নিয়ে ঘটেছে এক অলৌকিক ঘটনা। নিঃসন্তান আজমেরীর বুকে দুধ এসেছে। তাও সদ্য প্রসূত এক নারীর মতো।
নিঃসন্তান আজমেরি গত কয়েকদিন ধরে রাজকুমারীর পাশে অবস্থান করছেন। নিঃসন্তান হলে স্বাভাবিকভাবে বুকে দুধ থাকার ঘটনা নয়। কিন্তু রাজকুমারীকে কাছে পেয়েই তার মাঝে এসেছে মাতৃত্ব। বুকে দুধ আসতে শুরু করেছে। এ নিয়ে চিকিৎসকরাও হতভাগ হয়েছেন। স্থানীয়রা বলছেন এটি আল্লাহ প্রদত্ত অশেষ নেয়ামত।

রাজকুমারীকে নিয়ে এখন পর্যন্ত আইনগত জটিলতার অবসান না হলেও সৃষ্টিকর্তা প্রদত্ত সব উত্তর যেন ধরা দিয়েছে।

অনেকের মতে, এ আজমেরী না থাকলে এতদিন হয়তো রাজকুমারীকে বাঁচানো সম্ভব হতো না।

গত বৃহস্পতিবার বকশীগঞ্জে শ্মশনঘাটিতে পাওয়া যায় রাজকুমারীকে। স্থানীয়রা রাজকুমারীকে উদ্ধার করে কাউন্সিলর রহিমা বেগমকে খবর দেন। পরবর্তীতে স্থানীয় পৌরসভার মেয়র নজরুল ইসলামসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতি আজমেরী ও সুমন মিয়ার হাতে তোলে দেয়া হয়। সেই থেকে রাজকুমারীকে দেখভাল করে আসছে নিঃসন্তান আজমেরী ও সুমন মিয়া। পরবর্তীতে রাজকুমারীকে পাওয়ার আশায় অবশেষে আদালতের দ্বারস্থ হয়েছেন ফারহানা ইয়াসমিন রিপা ও পদ্মা ব্যাংকের কর্মকর্তা সামিউল হকের পরিবার। আদালত উভয় পক্ষের শুনানি গ্রহণ করলেও রাজকুমারীকে নিয়ে কোন সিদ্ধান্ত উপনীত হতে পারেনি। পরে অধিকতর পর্যালোচনা ও সুষ্ঠু বিচারের জন্য উচ্চ আদালতে (নারী ও শিশু আদালতে) স্থানান্তরের নির্দেশ দেয়। ফলে এখন পর্যন্ত আইনগতভাবে ঝুলে রয়েছে রাজকুমারীর ভাগ্য।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com