সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ১১:৪৮ পূর্বাহ্ন

ময়মনসিংহের ভালুকায় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি সহ তোরণ ভাংচুর থানায় মামলা: আটক-৫

ময়মনসিংহের ভালুকায় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি সহ তোরণ ভাংচুর থানায় মামলা: আটক-৫

আশিকুর রহমান শ্রাবণ বিশেষ প্রতিনিধিঃ- ময়মনসিংহের ভালুকায় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি সহ এমপি মনির তোরণ ভাংচুর থানায় মামলা, আটক- ৫ ।

সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য মনিরা সুলতানা মনি এর সংবর্ধনা তোরণ ভাংচুরের ঘটনায় ১৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ২০/২৫ জনকে আসামী করে ১ এপ্রিল সোমবার রাতে ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন সংসদ সদস্যের চাচাত ভাই ফজলে রাব্বি রানা ।

মামলা নং-১, তারিখ ০১/০৪/২০১৯ ইং। ওই রাতেই ভালুকা মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে রুবেল (৩০), শফিকুল (২৮), ফারুক (৩২), খাইরুল (২৮), ওয়াশিম (৩২) সহ ৫ জনকে গ্রেফতার করে,মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করেছেন ভালুকা মডেল থানা পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার ২নং মেদুয়ারী ইউনিয়নের শান্তিরবাজারে সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য মনিরা সুলতানা মনি এর সংবর্ধনার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও প্রধান মন্ত্রী শেখ হাসিনার ছবি সম্মিলিত ওনাদের ছবিসহ ৩১ মার্চ রাত ৯ ঘটিকার সময় তোরণ ভাংচুরের ঘটনা ঘটে।

মমলার বাদী ফজলে রাব্বি রানা জানান, বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা ও জেলা নেতৃবৃন্দের ছবি সম্মিলিত তোরণ ভাংচুর করে, ছবি ছিড়ে আগুন ধরিয়ে দেয়ার হুমকি প্রদান করায় আমি এ মামলা দায়ের করি।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই রোমান খান জানান, তোরণ ভাংচুরের ঘটনায় ৫ জনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com