মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ০৫:৪৯ পূর্বাহ্ন

কুড়িগ্রামে ২ হাজার শিক্ষার্থী মাদককে লাল কার্ড ও দেশপ্রেমকে সবুজ কার্ড প্রদর্শন করে শপথ নিয়েছে

কুড়িগ্রামে ২ হাজার শিক্ষার্থী মাদককে লাল কার্ড ও দেশপ্রেমকে সবুজ কার্ড প্রদর্শন করে শপথ নিয়েছে

জেলা প্রতিনিধি:

কুড়িগ্রামে ৪টি বিদ্যালয়ের প্রায় ২ হাজার শিক্ষার্থী মাদককে লাল কার্ড ও দেশপ্রেমকে সবুজ কার্ড প্রদর্শন করে শপথ নিয়েছে। অাজ মঙ্গলবার কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলায় সকাল ১০ ঘটিকায় উপজেলা প্রশাসন স্কুল অ্যান্ড কলেজ মাঠে শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের উদ্যোগে মাদক, ইভটিজিং, বাল্য বিবাহ, প্রশ্নপত্র ফাঁসকে লাল কার্ড ও মানবতা, দেশপ্রেমকে সবুজ কার্ড প্রদর্শন, শপথ ও অালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে অংশ্রহন করেন উপচেলার ৪টি বিদ্যালয় উপজেলা প্রশাসন স্কুল অ্যান্ড কলেজ, অাদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়, ডি এম একাডেমি ও নাগেশ্বরী অালিম মাদরাসার প্রায় দুহাজার শিক্ষার্থী।
সভায় লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার অালম সোহেলের সভাপতিত্বে বক্তব্য রাখেন নাগেশ্বরী উপজেলা নির্বাহী কর্মকর্তা শংঙ্কর কুমার বিশ্বাস।
এসময় অারো বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান অাবুল কালাম সরকার, প্রেস ক্লাব সভাপতি লিটন চৌধুরী, উপজেলা প্রশাসন স্কুল অ্যান্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক মোঃ ওমর ফারুক প্রমুখ।
অনুষ্ঠানে ছেলেদের ২১ ও মেয়েদের ১৮ বছর পূর্বে বিবাহ বন্ধনে অাবন্ধ না হতে, শিক্ষার্থীদের সকল প্রকার মাদক সেবন না করার ও সব সময় সত্য কথা বলার শপথ করান উপজেলা নির্বাহী কর্মকর্তা শঙ্কর কুমার বিশ্বাস।
এসময় অনুষ্ঠানে লাল সবুজ উন্নয়ন সংঘ কুড়িগ্রাম জেলার কার্যক্রম ফিতা কেটে উদ্বোধন করেন অতিথিবৃন্দ।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com