রবিবার, ১৮ অগাস্ট ২০১৯, ০৯:০১ অপরাহ্ন

অপুর সাথে ছবিতে কাজ করার ইচ্ছে নায়িকা মাহিয়া মাহি

অপুর সাথে ছবিতে কাজ করার ইচ্ছে নায়িকা মাহিয়া মাহি

বিনোদন ডেস্ক:

ঢাকাই ছবির অন্যতম জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। সম্প্রতি একাধিক ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। সম্প্রতি একটি ইচ্ছের কথা জানিয়েছেন এ নায়িকা।

সেটি হচ্ছে আরেক চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে একই ছবিতে অভিনয় করতে চান তিনি। সম্প্রতি অপুকে জড়িয়ে একটি স্ট্যাটাস দেন এ নায়িকা। এরপরই যোগাযোগ করা হয় তার সঙ্গে।

এ প্রসঙ্গে মাহিয়া মাহি বলেন, ‌অপু দিদির সাথে আমার কোন ছবিতে কাজ করা হয়নি। তবে অনেক টিভি অনুষ্ঠানে একসঙ্গে হাজির হয়েছি আমরা। তার সঙ্গে আমার কাজ করার ইচ্ছে।

তিনি বলেন, এ ইচ্ছের কথা আমি আগেও জানিয়েছি এখনও জানাচ্ছি। দেখা যাক কেউ আমাদের দুই জনকে এক করে কোন ছবি বানাতে এগিয়ে আসেন কী না।

কেমন গল্পে অভিনয় করতে চান জানতে চাইলে মাহিয়া মাহি বলেন, ‌আমরা দুই বোনের চরিত্র অভিনয় করতে চাই। যে গল্পে আমরা দুই বোনের গল্প বলা হবে।

এদিকে মাহিয়া মাহি বর্তমানে মনে রেখো নামের একটি ছবির গানের শুটিংয়ে ব্যস্ত রয়েছেন নেপালে। এ ছবিতে তার নায়ক হিসেবে রয়েছেন কলকাতার বনি।

মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত জান্নাত নামের আরও একটি ছবি। আর অপু সম্প্রতি জানবাজ নামের একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। এ ছবিতে তার নায়ক হিসেবে রয়েছেন বাপ্পি চৌধুরী।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com