মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর ২০১৯, ০১:৫১ পূর্বাহ্ন

কালিহাতীতে ভুল চিকিৎসায় সাবেক কাউন্সিলরের মৃত্যুর অভিযোগ

কালিহাতীতে ভুল চিকিৎসায় সাবেক কাউন্সিলরের মৃত্যুর অভিযোগ

টাঙ্গাইল প্রতিনিধি :

টাঙ্গাইলের কালিহাতীতে ভুল চিকিৎসায় সাবেক এক পৌর কাউন্সিলর মারা গেছেন বলে অভিযোগ উঠেছে। তার নাম রহিজ উদ্দিন চাঁন্দু। মঙ্গলবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে।

মৃত রহিজ উদ্দিন কালিহাতী পৌরসভার ২নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও উপজেলা সদরের ঘুনী গ্রামের মৃত ময়েজ উদ্দিনের ছেলে।

এদিকে ভুল চিকিৎসায় রহিজ উদ্দিন চাঁন্দুর মৃত্যুর সংবাদে ক্ষুব্ধ হয়ে স্বজন ও এলাকাবাসী হাসপাতালের পুরুষ ওয়ার্ডের নার্স রুমে ভাঙচুর চালায়। প্রায় দেড় ঘণ্টা স্বাস্থ্য কমপ্লেক্স ঘেরাও করে রাখে তারা।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে স্থানীয় নেতৃবৃন্দের আশ্বাসে স্বজন ও এলাকাবাসী মৃত রহিজ উদ্দিনের মরদেহসহ স্বাস্থ্য কমপ্লেক্স ত্যাগ করে।

রোগীর স্বজন ও এলাকাবাসীদের অভিযোগ, কর্তব্যরত ডাক্তারের ভুল চিকিৎসার কারণে রহিজ উদ্দিন চাঁন্দুর মৃত্যু হয়েছে। পরিবারের সদস্য ও স্থানীয়ভাবে পরামর্শক্রমে আইনগত বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

এ বিষয়ে জানতে চাইলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কাজী ফরহাদুল হক বলেন, ওই রোগী বুকে ব্যথা নিয়ে সকাল ৮টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে আসলে ডা. রাশেদুল আলম তাকে প্রয়োজনীয় চিকিৎসা শেষে পুরুষ ওয়ার্ডে ভর্তি করেন। রোগী ওয়ার্ডে পৌঁছালে কর্তব্যরত নার্স লতিফা রোগীর শরীরে ওষুধ প্রয়োগের প্রায় আধ ঘণ্টা পর তিনি মারা যান। এ কারণে ক্ষুব্ধ স্বজন ও এলাকাবাসী পুরুষ ওয়ার্ডের নার্সদের রুম ভাঙচুর করে। ওই রোগীর মৃত্যুর ঘটনায় কোনো ভুল চিকিৎসা বা অবহেলা ছিল না বলে দাবি করেন তিনি।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com