সোমবার, ১৫ Jul ২০১৯, ০৫:১১ পূর্বাহ্ন

ময়মনসিংহের ভালুকায় হিন্দু পরিবারের জমি জোর পূর্বক জবরদখলের অভিযোগ

ময়মনসিংহের ভালুকায় হিন্দু পরিবারের জমি জোর পূর্বক জবরদখলের অভিযোগ

ভালুকা প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকা উপজেলার উথুরা ইউনিয়নের নারাঙ্গী মৌজার তালুটিয়ার ৬৪৭ দাগের বকুল চন্দ্র ঘোষের জমি জোর পূর্বক দখলের অভিযোগ পাওয়া গেছে।

বকুল চন্দ ঘোষের ছেলে জনি ঘোষ জানান নারাঙ্গী মৌজার তালুটিয়ার ৬৪৭ দাগে তার পৈত্রিক সম্পতি যার মালিক অতুল চন্দ্র ঘোষ,বকুল চন্দ্র ঘোষ,পরেশ চন্দ্র ঘোষ ও মাখন চন্দ্র ঘোষ জমির পরিমান মোট ৮ একর ৫৬ শতাংশ যার থেকে ঢাকার এক কোম্পানীর কাছে বিক্রি করে ৩ একর ৬৪৭ দাগে বর্তমানে আমাদের জমি রয়েছে ৫ একর ৫৬ শতাংশ। ভোক্তভোগি পরিবার জানায়,আমরা হিন্দু পরিবার সংখ্যালঘু আমাদের জমি জোর পূর্বক জবরদখল নিতে একটি কুচক্রি মহল বিভিন্ন পায়তারায় লিপ্ত হয়েছে। গত প্রায় তিন মাস আগে স্থানীয় হায়দার আলীর ছেলে হাসেম মিয়া একটি ভূয়া দলিল বানিয়ে দেশীয় অস্ত্র সহ দলবল নিয়ে আমদের জমি দখল করতে একটি টিনের সাফরা ঘর নির্মাণ করে।
আমরা বাধাঁ দিতে গেলে মারধর করতে চায় এবং নান ভাবে আমাদেরকে প্রাণনাশের হুমকি প্রদান করে আসছে।এ ঘটনায় আমরা স্থানীয় ভাবে বিচার দাবী করেও কোন ধরনের ন্যার্য বিচার পাচ্ছিনা, কারন হাসেম স্থানীয় দলীয় একটি মহলের ছত্রছায়ায় এ জাতীয় অপকর্ম করে যাচ্ছে। এ ব্যাপারে এলাকাবাসী বলেন এই জমি আমাদের জানা মতে বকুল মাষ্টারের অথচ জোর পূর্বক হায়দার আলীর ছেলে হাসেম মিয়া জমিটি দখল করতে চাইছে। হাসেম মিয়া জানায় ওই জমির উপর আমার টাকা দেয়া আছে,আমার কাছে ষ্ট্যাম্প আছে ।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com