বৃহস্পতিবার, ১৫ অগাস্ট ২০১৯, ০৪:১১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ময়মনসিংহের ভালুকায় ডাকাতিয়া ইউনিয়ন অর্নাস এসোসিয়েশন আয়োজিত ঈদ পুনর্মিলনী ও সংবর্ধনা ঈদের শুভেচ্ছা জানালেন ভেলাগুড়ী ইউপি চেয়ারম্যান মহির উদ্দিন সরকারের পাশাপাশি যুব সমাজকে ডেঙ্গু প্রতিরোধে এগিয়ে আসতে হবে- কাজিম উদ্দিন আহম্মেদ ধনু এমপি ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন এ্যাডভোকেট আঞ্জুমানআরা শাপলা ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ওসি মোস্তাফিজার রহমান ঈদের শুভেচ্ছা জানালেন সহকারী কমিশনার (ভূমি) আবু সাঈদ ঈদের শুভেচ্ছা জানালেন চন্দ্রপুর ইউনিয়নের কাজী শরিফুল ইউএনও রবিউল হাসানের ঈদ শুভেচ্ছা ময়মনসিংহের ভালুকায় বঙ্গমাতা শেখ ফজিলাতুেন্নছা মজিব এর ৮৯ তম জন্মবাষিকী উপলক্ষে উঠান বৈঠক ঢাকায় যুবরাজ, দাম ৩০ লাখ!
প্রথমবার জুটি বাঁধলেন শামিম জামান ও তানিন সুবহা

প্রথমবার জুটি বাঁধলেন শামিম জামান ও তানিন সুবহা

বিনোদন প্রতিবেদক : জনপ্রিয় তারকা শামিম জামান ও তানিন সুবাহ প্রথমবার জুটি বেঁধে নাটকে অভিনয় করলেন । নাটকের নাম ‘পুংটাবাজ’। রুহুল আমিন পথিক রচনায় নাটকটি পরিচালনায় করেছেন শামিম জামান।নাটকটিতে বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন নুরু আলি নয়ন,রাজু আহমেদ,কাজী উজ্জল,হাসী মুন ও বাদল। সম্প্রতি এর শুটিংও শেষ হয়েছে৷
গল্পে দেখা যাবে, শামীম জামান ও নয়ন দুই ভাই। তারা খুবই চতুর স্বভাবের। তারা যে গ্রামে থাকে তাদের কর্মকাণ্ডে বিরক্ত গ্রামের সব মানুষ। একপর্যায়ে তাদেরকে গ্রামের লোক তাড়িয়ে দিতে চায়। পরে এই দুই ভাই গ্রামে ঢোকার জন্য পরিকল্পনা করে। একজন সাংবাদিককে দিয়ে তারা তাদের নিজেদের মৃত্য হয়েছে, এমন খবর প্রকাশ করে গ্রামের মানুষকে দেখানোর জন্য। পরের দিনই দুই ভাই তাদের বাড়ি গিয়ে উপস্থিত হয়। বাবা-মাও তাদেরকে পেয়ে খুশি। তারপর যখন শহরে চাকরির জন্য দুই ভাই চলে যেতে চায় তখনই বাবা-মা তাদেরকে বলে গ্রামেই কিছু একটা করার জন্য এবং গ্রামেই বিয়ে করার কথা বলে। পরে দুই ভাইয়ের প্রেমিকাকেই বিয়ে করার সিদ্ধান্ত নেয়। এমনি গল্পে সম্প্রতি নির্মিত হয়েছে নাটক ‘পুংটাবাজ’।
তানিন সুবাহ্ বলেন, বেশ চমৎকার আর নতুন ভাবনার একটি গল্পে কাজ করলাম এখানে। পাশাপাশি শামিম জামানের সঙ্গেও প্রথমবার কাজ করা হলো। দারুণ অভিজ্ঞতা হয়েছে। নাটকটিতে কাজ করতে গিয়ে প্রেম ও দাম্পত্য জীবনের অনেক কিছুই নতুন করে উন্মোচিত হয়েছে। এক জীবনে মানুষের অনেক খেয়াল থাকে। তার কিছু পূরণ হয়, কিছু হয়ও না। এই নাটকটি দর্শকদের ভালো লাগবে বলে প্রত্যাশা করছি।
নাটকটি একটি বেসরকারি চ্যানেলের জন্য নির্মিত হয়েছে । শিঘ্রই এটি অবমুক্ত করা হবে বলে জানান নির্মাতা।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com