বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯, ১২:২৭ পূর্বাহ্ন

কালীগঞ্জে গুলিবিদ্ধ অবস্থায় মাদক বিক্রেতা গ্রেফতার

কালীগঞ্জে গুলিবিদ্ধ অবস্থায় মাদক বিক্রেতা গ্রেফতার

এম সহিদুল  ইসলাম  লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় পুলিশের হাতে রফিকুল ইসলাম রফিক (৩৩) নামে এক মাদক বিক্রেতা গুলিবিদ্ধ হয়েছেন। এ সময় আহত হন দুই পুলিশ সদস্য। রোববার রাত ৯টার দিকে উপজেলার কাকিনা কাজিরহাটের গোপাল রায় এলাকায় এ ঘটনা ঘটে।  গুলিবিদ্ধ  উপজেলার চন্দ্রপুর খামারভাতি গ্রামের হাবিবুরের ছেলে।

 

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) বাদল কুমার মন্ডল জানান,  মোটরসাইকেল যোগে ১০০ পিস ইয়াবা নিয়ে রংপুরে পথে যাচ্ছিলেন এমন সংবাদের ভিত্তিতে রফিক নামে এক মাদক বিক্রতাকে  আটক করা হয়। তার তথ্যমতে বড় চালান উদ্ধার করতে রফিককে সঙ্গে নিয়ে উত্তর গোপাল রায় এলাকায় গেলে তার সহযোগীরা পুলিশের ওপর হামলা চালায়। এ সময় মাদক বিক্রেতাদের হামলায় আহত হন সহকারী উপ পরিদর্শক (এএসআই) সাইফুল ইসলাম ও কনস্টেবল মোশারফ হোসেন।

এসময় পুলিশ দুই রাউন্ড গুলি ছুঁড়লে রফিকের দুই পায়ে লাগে। পরে তাকে গ্রেফতার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ঘটনাস্থল থেকে দেশি অস্ত্র, দুটি হাসুয়া ও লাঠি উদ্ধার করে পুলিশ।

 

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু সাজ্জাদ ঘটনার সত্যতা নিশ্চত করে  বলেন,  এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। সে সুস্থ হলে লালমনিরহাট জেল হাজতে পাঠানো হবে।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com