সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ১০:৩৬ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে স্ত্রীর স্বীকৃতি চাওয়ায় গায়ে আগুন দেওয়া তরুণীর মৃত্যু

লক্ষ্মীপুরে স্ত্রীর স্বীকৃতি চাওয়ায় গায়ে আগুন দেওয়া তরুণীর মৃত্যু

স্ত্রীর স্বীকৃতি চাওয়ায় লক্ষ্মীপুরের কমলনগরে তরুণীর শরীরে আগুন দেওয়ার ঘটনায় দগ্ধ শাহিনুর আক্তার মারা গেছেন। সোমবার সকাল ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। চিকিৎসক জানান, তরুণীর শরীরের ৫৫ শতাংশ দগ্ধ ছিল।

মৃত্যুর আগে হাসপাতালে চিকিৎসাধীন ওই তরুণীর অভিযোগ ছিল, স্ত্রীর স্বীকৃতি চাওয়ায় স্বামী সালাউদ্দিন তার গায়ে আগুন লাগিয়ে দিয়েছে। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, ওই নারীর বাড়ি চট্টগ্রামের রাউজান এলাকায়। মোবাইল ফোনে পরিচয়ে লক্ষ্মীপুরের কমলনগরের চরফলকন গ্রামের সালাহ উদ্দিনের সাথে প্রেম হয় তার। কয়েক মাস আগে রাউজানে তাদের বিয়ে হয়।

কিন্তু সালাহ উদ্দিন কখনই তাকে স্ত্রীর মর্যাদা দেননি। শেষে গত শুক্রবার স্ত্রীর দাবি নিয়ে চরফলকন গ্রামে যান ওই নারী। কিন্তু, সালাহ উদ্দিন তাকে স্ত্রী হিসেবে অস্বীকৃতি জানান। দুদিন ওই গ্রামে থাকার পর, গতকাল কে বা কারা কেরোসিন ঢেলে তার গায়ে আগুন দেয়। গুরুতর অবস্থায় তাকে ঢাকায় আনা হয়েছে।

অভিযুক্ত সালাহ উদ্দিন চর ফলকন গ্রামের মহর আলীর ছেলে। তার বাড়ি নদীতে ভেঙে যাওয়ায় আইয়ুবনগর এলাকায় ঘর জামাই থাকেন। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে। তিনি রিকশা চালক।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com