শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯, ০৪:৩৪ অপরাহ্ন

হাটহাজারীতে অস্ত্র সহ আটক ১ : অস্ত্র আইনে মামলা দায়ের ! 

হাটহাজারীতে অস্ত্র সহ আটক ১ : অস্ত্র আইনে মামলা দায়ের ! 

মো.আলাউদ্দীন,হাটহাজারীঃ

হাটহাজারীতে সাহাবুদ্দিন মাহমুদ শিপু (৪৫) নামের এক ব্যক্তিকে অস্ত্র সহ আটক করেছে মডেল থানা পুলিশ। রোববার (২১ এপ্রিল) রাত ১১টার দিকে পৌর এলাকার কামালপাড়া বায়তুস সালাহ জামে মসজিদ থেকে তাকে আটক করা হয়।

অস্ত্র সহ আটক শিপু হাটহাজারী পৌর এলাকার পূর্ব আলমপুর আলী হোসেন মাতব্বর বাড়ির মৃত ইউনুচ মিয়ার পুত্র বলে জানা গেছে।

মডেল থানার এসআই আনিস আল মাহমুদ সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ হাটহাজারী উপজেলা গেইট থেকে শিপুকে আটক করার চেষ্টা করলে সে দৌড়ে কামালপাড়া বায়তুস সালাহ জামে মসজিদে প্রবেশ করে মুসল্লি সেজে আটক এড়াতে চেষ্টা চালালেও পুলিশ মসজিদে ঢুকে তাকে আটক করে । এ সময় তার দেহ তল্লাশি করে একটি পিস্তল, দুটি ম্যাগজিন ও ৭ রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়। আটক শিপুর হাটহাজারী মাদ্রাসার সামনে ফয়জিয়া মেডিসিন হাউজ নামে গবাদিপশুর ঔষধের একটি দোকান রয়েছে বলে জানা গেছে।। এ ঘটনায় মডেল থানায় পুলিশ বাদি হয়ে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছি। যার নং ২৪ ।

একটি সুত্রে জানা গেছে, আটক শিপু নিজেকে স্থানীয় একটি অনলাইন পত্রিকার প্রতিনিধি পরিচয় দেয়। এ বিষয়ে পরিচয় দেয়া অনলাইন কর্তৃপক্ষের কাছে জানতে চাইলে সে সাংবাদিকদের জানায়, ঐ নামের কেউ তাদের অনলাইনে কাজ করে না। এদিকে আটককৃত শিফুকে এ অস্ত্রটি কার প্রশ্ন করা হলে সে জানায়, “আমার এক বন্ধু মাত্র ১০ মিনিটের জন্য অস্ত্রটি আমাকে রাখতে দিয়েছিল “। মুলত আমাকে ফাঁদ পেতে ফাঁসানো হয়েছে।

সোমবার ২২ এপ্রিল দুপুরের দিকে আটককৃতকে কোর্ট হাজতে প্রেরন করা হয়েছে।

হাটহাজারী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মাসুম ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com