বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ১১:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাংবাদিক পীর হাবিবুর রহমানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে রংপুরে মানববন্ধন রাজনীতি আমার পেশা নয় আমার নেশা আলহাজ্ব এম.এ ওয়াহেদ ময়মনসিংহের ভালুকায় বিশ্ব হাতধোয়া দিবস উপলক্ষে র‌্যালী আলোচনা সভা অনুষ্ঠিত সূর্যসেন হলে কোনো ‘টর্চার সেল’ নেইঃ হল সংসদ জাপান ভয়াবহ তাইফুন এর সম্মুখীন হাটহাজারী উপজেলা চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবলের প্রতিনিধি সভা অনুষ্ঠিত  শিশুর কান-লিঙ্গ কেটে নৃশংসভাবে হত্যা ময়মনসিংহ সদর উপজেলা নির্বাহী অফিসারের বিরুদ্ধে ৭ ইউপি সদস্যের অভিযোগ ময়মনসিংহের ভালুকায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন ও বাল্য বিবাহ নিরোধ দিবস পালিত ময়মনসিংহের ভালুকায় বর্ণাঢ্য আয়োজনে জাতীয় শ্রমিকলীগের ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
১২ টাকার ইনজেকশন ৭০০ টাকা বেচে জরিমানা দিলেন ৩০ হাজার

১২ টাকার ইনজেকশন ৭০০ টাকা বেচে জরিমানা দিলেন ৩০ হাজার

১২ টাকার ইনজেকশন ৭০০ টাকা বেচে জরিমানা দিলেন ৩০ হাজার

রাজবাড়ীতে ১২ টাকা দামের একটি ইনজেকশন ৭০০ টাকা বিক্রির দায়ে ৩০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর রাজবাড়ী কার্যালয়। রোববার বিকেলে অভিযান পরিচালনা করে পাংশা উপজেলা সদরের সর্দার মোড় বাসস্ট্যান্ড এলাকার খান ফার্মেসিকে এ জরিমানা করা হয়।

জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. শরিফুল ইসলাম এ তথ্য সাংবাদিকদের নিশ্চিত করে জানান, লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে রাজবাড়ী জেলার পাংশা উপজেলার পাংশা বাজারের সর্দার বাসস্ট্যান্ডের পাশে খান ফার্মেসিকে জরিমানা করা হয়েছে। নির্ধারিত দামের চেয়ে অনেক বেশি দামে ফেডরিন নামে একটি ইনজেকশন বিক্রি করার অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪০ ধারায় ওই ফার্মেসিকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। জরিমানার ২৫% অভিযোগকারীকে তাৎক্ষণিকভাবে নগদ দেওয়া হয়। এর আগে রাজবাড়ী শহরের ঢালী ফার্মেসিতে ১২ এপ্রিল ওই একই ইনজেকশন ৮০০ টাকায় বিক্রির দায়ে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছিল।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com