বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০৫:৫৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সাংবাদিক পীর হাবিবুর রহমানের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে রংপুরে মানববন্ধন রাজনীতি আমার পেশা নয় আমার নেশা আলহাজ্ব এম.এ ওয়াহেদ ময়মনসিংহের ভালুকায় বিশ্ব হাতধোয়া দিবস উপলক্ষে র‌্যালী আলোচনা সভা অনুষ্ঠিত সূর্যসেন হলে কোনো ‘টর্চার সেল’ নেইঃ হল সংসদ জাপান ভয়াবহ তাইফুন এর সম্মুখীন হাটহাজারী উপজেলা চেয়ারম্যান গোল্ডকাপ ফুটবলের প্রতিনিধি সভা অনুষ্ঠিত  শিশুর কান-লিঙ্গ কেটে নৃশংসভাবে হত্যা ময়মনসিংহ সদর উপজেলা নির্বাহী অফিসারের বিরুদ্ধে ৭ ইউপি সদস্যের অভিযোগ ময়মনসিংহের ভালুকায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন ও বাল্য বিবাহ নিরোধ দিবস পালিত ময়মনসিংহের ভালুকায় বর্ণাঢ্য আয়োজনে জাতীয় শ্রমিকলীগের ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
বিরাট কোহলি ভোট দিতে পারবেন না

বিরাট কোহলি ভোট দিতে পারবেন না

ভারতে লোকসভা নির্বাচনের চতুর্থ দফার ভোট চলছে আজ সোমবার। সাত ধাপে ভোটগ্রহণের পর আগামী ২৩ মে গণনা শেষে ফল ঘোষণা করা হবে।

কিন্তু জাতীয় এ নির্বাচনে ভোট দিতে পারছেন না ভারতের তারকা ক্রিকেটার বিরাট কোহলি। খবর ইন্ডিয়া টুডের।

হরিয়ানার বাসিন্দা বিরাট কোহলি গত বছর বিয়ে করেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মাকে। বিয়ে করার পর স্ত্রীর সঙ্গে মুম্বাইয়ে থাকছেন তিনি। বাসা পরিবর্তন করলেও ভোটার আইডি নবায়ন করতে ভুলে গিয়েছিলেন কোহলি।

ভোট শুরুর আগেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দেশের সব নামিদামি তারকাকে টুইটারে ট্যাগ করে ভোটদানের প্রতি উৎসাহিত করেছিলেন।

তারকাদের বলেছিলেন, তারা যেন দেশের সব ভোটারকে ভোটকেন্দ্রে যেতে উৎসাহিত করে। কিন্তু এখন নিজেই ভোট দিতে পারছেন না ক্রিকেট তারকা বিরাট কোহলি।

ভোটার তালিকা হালনাগাদের জন্য আবেদনের শেষ সময় ছিল ৩০ মার্চ। কিন্তু বিরাট কোহলি সেই সময় ক্রিকেট খেলা নিয়ে ব্যস্ত ছিলেন। ফলে নির্ধারিত সময়ের মধ্যে আবেদন করতে পারেননি। ৩০ মার্চের পর নবায়নের জন্য আবেদন করেন তিনি।

নির্বাচন কমিশনের কার্যালয়ের এক ঊর্ধ্বতন কর্মকর্তা বলেন, বিরাট কোহলির আবেদন গৃহীত হয়েছে। তবে তিনি অনেক দেরিতে আবেদন করেছেন। তাই বর্তমান লোকসভা নির্বাচনের জন্য তিনি ভোট দিতে পারবেন না।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com