মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ০৫:১০ পূর্বাহ্ন

কখন কোথায় দেখা যাবে ত্রিদেশীয় সিরিজ

কখন কোথায় দেখা যাবে ত্রিদেশীয় সিরিজ

বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ এবং স্বাগতিক আয়ারল্যান্ডকে নিয়ে আগামীকাল থেকে শুরু হবে ত্রিদেশীয় সিরিজ। ৫ মে থেকে শুরু হয়ে আগামী ১৭ মে পর্যন্ত চলবে তিন জাতির এই টুর্নামেন্ট।

টুর্নামেন্টের প্রতিটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে গাজী টেলিভিশন ও মাছরাঙা টেলিভিশন। এ ছাড়া ম্যাচগুলো সনি সিক্স ও সনি সিক্স এইচডিতে দেখা যাবে। অনলাইনে সরাসরি সম্প্রচার করবে র‍্যাবিটহোল এবং র‍্যাবিটহোল এর অফিশিয়াল ইউটিউব চ্যানেলেও সরাসরি সম্প্রচার করা হবে। প্রতিটি ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় বিকেল ৩টা ৪৫ মিনিটে।

সিরিজে ডাবল লিগ পদ্ধতিতে প্রতিটি দল একে অপরের বিপক্ষে দুটি করে ম্যাচ খেলার সুযোগ পাবে। সুতরাং ফাইনালের আগে প্রতিটি দল চারটি করে ম্যাচ খেলার সুযোগ পাবে। এরপর পয়েন্ট টেবিলের শীর্ষ দুই দল ফাইনালে মুখোমুখি হবে । ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী ১৭ মে।

আগামীকাল উদ্বোধনী ম্যাচে স্বাগতিক আয়ারল্যান্ডের মুখোমুখি হবে ওয়েস্ট ইন্ডিজ। বাংলাদেশের প্রথম ম্যাচ ৭ মে। এর আগে আয়ারল্যান্ড ‘এ’ দলের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা। আয়ারল্যান্ড মিশন শেষ করে সেখান থেকেই সরাসরি বিশ্বকাপের জন্য বিমানে চড়বে মাশরাফি বিন মর্তুজার দল।

ত্রিদেশীয় সিরিজের সূচি :

৫ মে : আয়ারল্যান্ড -ওয়েস্ট ইন্ডিজ, ক্লন্টার্ফ

৭ মে : ওয়েস্ট ইন্ডিজ-বাংলাদেশ, ক্লন্টার্ফ

৯ মে : আয়ারল্যান্ড-বাংলাদেশ, মালাহিড

১১ মে : আয়ারল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ, মালাহিড

১৩ মে : ওয়েস্ট ইন্ডিজ-বাংলাদেশ, মালাহিড

১৫ মে : আয়ারল্যান্ড-বাংলাদেশ, ক্লন্টার্ফ

১৭ মে : ফাইনাল, মালাহিড

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com