সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ০৪:৩৪ অপরাহ্ন

আবাসিক হোটেল থেকে দুই তরুণীসহ আটক ৫

আবাসিক হোটেল থেকে দুই তরুণীসহ আটক ৫

টাঙ্গাইলের মির্জাপুরে রাজ গেস্ট হাউজ নামে একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে দুই তরুণীসহ পাঁচজনকে আটক করা হয়েছে। রোববার সন্ধ্যার পর উপজেলার গোড়াই নাজিরপাড়া এলাকার টিপু সুলতান ও ফিরোজের নির্মানাধীন একটি পাঁচতলা ভবনের দুইতলায় অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত।

এ সময় ভবনের দোতলায় রাজ গেস্ট হাউজে অসামাজিক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুই তরুণীসহ পাঁচজনকে আটক করা হয়। মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল মালেকের নেতৃত্বে এ অভিযান চালানো হয়

আটকরা হলেন- কিশোরগঞ্জের নিকলী উপজেলার নাঞ্চি গ্রামের সাহাব উদ্দিনের মেয়ে তৃষ্ণা আক্তার বৃষ্টি (১৯), গাজীপুরের শ্রীপুর উপজেলা সদরের ইসমাইল হোসেনের মেয়ে সিমরান আক্তার (১৯) ও একই জেলার কাপাসিয়া উপজেলার ভিটিপাড়া গ্রামের মোশারফ হোসেনের ছেলে সাইফুল ইসলাম (২৭), খুলনার পূর্ব রূপসার রামনগর গ্রামের কেরামত আলী বিশ্বাসের ছেলে মনির বিশ্বাস (২৮) ও সিলেট জেলার শাহপরান উপজেলার পূর্ব পশিকা গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে শরীফ আহম্মেদ (৩৫)।

এদের মধ্যে সাইফুল ইসলামের কাছ থেকে ২০ হাজার টাকা জরিমানা আদায় এবং বাকি চারজনকে অসামাজিক কাজে লিপ্ত থাকার অপরাধে সাতদিনের কারাদণ্ড দেয়া হয়।

মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক আব্দুল মালেক জানান, দীর্ঘদিন ধরে গোড়াই এলাকার রাজ গেস্ট হাউজে অসামাজিক কার্যকলাপ চলে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুই তরুণীসহ পাঁচজনকে আটক করে সাজা দেয়া হয়েছে।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com