বৃহস্পতিবার, ১৫ অগাস্ট ২০১৯, ০৫:০২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ময়মনসিংহের ভালুকায় ডাকাতিয়া ইউনিয়ন অর্নাস এসোসিয়েশন আয়োজিত ঈদ পুনর্মিলনী ও সংবর্ধনা ঈদের শুভেচ্ছা জানালেন ভেলাগুড়ী ইউপি চেয়ারম্যান মহির উদ্দিন সরকারের পাশাপাশি যুব সমাজকে ডেঙ্গু প্রতিরোধে এগিয়ে আসতে হবে- কাজিম উদ্দিন আহম্মেদ ধনু এমপি ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন এ্যাডভোকেট আঞ্জুমানআরা শাপলা ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ওসি মোস্তাফিজার রহমান ঈদের শুভেচ্ছা জানালেন সহকারী কমিশনার (ভূমি) আবু সাঈদ ঈদের শুভেচ্ছা জানালেন চন্দ্রপুর ইউনিয়নের কাজী শরিফুল ইউএনও রবিউল হাসানের ঈদ শুভেচ্ছা ময়মনসিংহের ভালুকায় বঙ্গমাতা শেখ ফজিলাতুেন্নছা মজিব এর ৮৯ তম জন্মবাষিকী উপলক্ষে উঠান বৈঠক ঢাকায় যুবরাজ, দাম ৩০ লাখ!
নির্বাচন সুষ্ঠু হলে ক্ষমতায় আসবে জাতীয় পার্টি : এরশাদ

নির্বাচন সুষ্ঠু হলে ক্ষমতায় আসবে জাতীয় পার্টি : এরশাদ

নিজস্ব প্রতিনিধি:

সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে আগামীতে জাতীয় পার্টি (জাপা) ক্ষমতায় আসবে বলে জানিয়েছেন পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ। শনিবার দুপুরে ঢাকার ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে মহাসমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এ কথা জানান।

নির্বাচনের বছরে নিজেদের শক্তি ও সামর্থ্যের বিষয়টি জানান দিতে সোহরাওয়ার্দী উদ্যানে এ মহাসমাবেশের আয়োজন করেছে সংসদে প্রধান বিরোধী দল জাতীয় পার্টি।

এরশাদ বলেছেন, আগামীতে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জাতীয় পার্টি ক্ষমতায় আসতে প্রস্তুত। আজকে সমাবেশের জনসমাগম সেটাই প্রমাণ করে।

তিনি আরো বলেন, গত ২৫ বছরে দুটি দলই বারবার ক্ষমতায় আসলেও জনগণকে কোনো কিছুই দিতে পারেনি। অন্যায় অবিচার করেছে। শুধু বড় বড় বক্তৃতা দেয়।

সুষ্ঠু নির্বাচন দিতে সরকার বাধ্য থাকবে মন্তব্য করে এরশাদ আরও বলেন, দেশে সুষ্ঠু নির্বাচন হয় না। আমরা সুষ্ঠু নির্বাচন চাই।

এসময় মঞ্চে সম্মিলিত জাতীয় জোটের নেতারা উপস্থিত ছিলেন।

সমাবেশে যোগ দিতে সকাল থেকে মিছিল নিয়ে সোহরাওয়ার্দী উদ্যানে আসেন দলের নেতাকর্মীরা। সমাবেশে যে কোনো ধরনের নাশকতা না ঘটে এ জন্য নেওয়া হয়েছে বাড়তি পদক্ষেপ। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি জাতীয় পার্টির একাধিক নিজস্ব টিম নিরাপত্তার বিষয়টি দেখভাল করছে। এ ছাড়া প্রত্যন্ত অঞ্চল থেকে ছুটে আসা নেতা-কর্মীদের যাতে কোনো ধরনের সমস্যা না হয় তা দেখভাল করার জন্যও একাধিক টিম গঠন করা হয়েছে।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com