শুক্রবার, ১৬ অগাস্ট ২০১৯, ০২:৫২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কালীগঞ্জে বাল্য বিয়ের দায়ে জরিমানা ময়মনসিংহের ভালুকায় যথাযোগ্য মর্যাদায় পালিত হলো জাতীয় শোক দিবস ভালুকায় যুবলীগ নেতার বাসাবাড়িতে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষতি সাধিত হয়েছে ময়মনসিংহের ভালুকায় ডাকাতিয়া ইউনিয়ন অর্নাস এসোসিয়েশন আয়োজিত ঈদ পুনর্মিলনী ও সংবর্ধনা ঈদের শুভেচ্ছা জানালেন ভেলাগুড়ী ইউপি চেয়ারম্যান মহির উদ্দিন সরকারের পাশাপাশি যুব সমাজকে ডেঙ্গু প্রতিরোধে এগিয়ে আসতে হবে- কাজিম উদ্দিন আহম্মেদ ধনু এমপি ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন এ্যাডভোকেট আঞ্জুমানআরা শাপলা ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ওসি মোস্তাফিজার রহমান ঈদের শুভেচ্ছা জানালেন সহকারী কমিশনার (ভূমি) আবু সাঈদ ঈদের শুভেচ্ছা জানালেন চন্দ্রপুর ইউনিয়নের কাজী শরিফুল
বাগেরহাটে মাদ্রাসা ছাত্রীর রহস্যজনক মৃত্যু

বাগেরহাটে মাদ্রাসা ছাত্রীর রহস্যজনক মৃত্যু

প্রতীকী ছবি

জেলা প্রতিনিধি:

বাগেরহাটের শরণখোলায় আবিদা মীম (১২) নামের এক মাদ্রাসা ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। পরিবারের দাবি গলায় ফাঁস লাগিয়ে মীম আত্মহত্যা করেছে। শুক্রবার দিবাগত রাতে উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের জানেরপাড় গ্রামের ইউনুচ খানের ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে।

শনিবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়না কদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। দেলোয়ার হোসেনের মেয়ে আবিদা মীম কোন্তাকাটা আশরাফুল কামাল দাখিল মাদ্রাসায় ৬ষ্ঠ শ্রেণিতে পড়তো। বিষয়টি আত্মহত্যা না হত্যা তাই নিয়ে এলাকায় বেশ গুঞ্জন চলছে।

নিহতের মা নার্গিস বেগম জানান, শুক্রবার সন্ধ্যায় পড়তে না বসায় মীমকে একটু বকাঝকা করা হয়। রাত ৮টার দিকে ঘরের দোতলার আড়ার সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় তাকে পাওয়া যায়। হয়তো সে অভিমান করে আত্মহত্যা করেছে।

তবে স্থানীয়রা বিষয়টি রহস্যজনক বলে মন্তব্য করেন। শরণখোলা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. কবিরুল ইসলাম জানান, সকালে খবর পেয়ে ওই বাড়ি থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। তবে, ময়না তদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত কিছুই বলা যাচ্ছেনা

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com