শুক্রবার, ১৬ অগাস্ট ২০১৯, ০৩:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কালীগঞ্জে বাল্য বিয়ের দায়ে জরিমানা ময়মনসিংহের ভালুকায় যথাযোগ্য মর্যাদায় পালিত হলো জাতীয় শোক দিবস ভালুকায় যুবলীগ নেতার বাসাবাড়িতে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষতি সাধিত হয়েছে ময়মনসিংহের ভালুকায় ডাকাতিয়া ইউনিয়ন অর্নাস এসোসিয়েশন আয়োজিত ঈদ পুনর্মিলনী ও সংবর্ধনা ঈদের শুভেচ্ছা জানালেন ভেলাগুড়ী ইউপি চেয়ারম্যান মহির উদ্দিন সরকারের পাশাপাশি যুব সমাজকে ডেঙ্গু প্রতিরোধে এগিয়ে আসতে হবে- কাজিম উদ্দিন আহম্মেদ ধনু এমপি ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন এ্যাডভোকেট আঞ্জুমানআরা শাপলা ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ওসি মোস্তাফিজার রহমান ঈদের শুভেচ্ছা জানালেন সহকারী কমিশনার (ভূমি) আবু সাঈদ ঈদের শুভেচ্ছা জানালেন চন্দ্রপুর ইউনিয়নের কাজী শরিফুল
সমকামীর চরিত্রে অভিনয় করা নিয়ে মনে কোনো দ্বিধা ছিল না:সোনম

সমকামীর চরিত্রে অভিনয় করা নিয়ে মনে কোনো দ্বিধা ছিল না:সোনম

বলিউডের অন্যতম জনপ্রিয় মুখ সোনম কাপুর। কিছুদিন আগে মুক্তি পেয়েছে তার অভিনীত ‘এক লড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’। এই ছবিতে সমকামীর চরিত্রে অভিনয় করেছেন সোনম। ভারতে সমকামিতাকে আইনি স্বীকৃতি দিয়েছে দেশটির সর্বোচ্চ আদালত। কিন্তু এখনও সেখানে সমকামিতা তেমনভাবে সামাজিক স্বীকৃতি পায়নি। বহু সিনেমায় সমকামিতা নিয়ে কাজ হয়েছে। কিন্তু চেনা ছকের বাইরে বেরিয়ে কাজ করতে কতটা স্বচ্ছন্দ শিল্পীরা?

সোনম জানিয়েছেন, ওই চরিত্রে অভিনয় করা নিয়ে তার মনে কোনো দ্বিধা ছিল না। তার কথায়, ‘আমার চরিত্রটা দেখে যদি একজন মানুষের জীবনেও কোনো পরিবর্তন আসে, কোনো একজনও যদি উপকার পান, তা হলেই আমি খুশি। আর সমকামীর চরিত্র বলে আমার আলাদা করে কোনো ভয় ছিল না। নেগেটিভিটি নিয়ে ভাবিনি আমি।’ ‘এক লড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’-এ সোনমের চরিত্রের নাম ছিল সুইটি চৌধুরি। বাবার ভূমিকায় ছিলেন অনিল কপুর। এই ছবিতেই প্রথম স্ক্রিন শেয়ার করেছেন রিয়েল লাইফের বাবা-মেয়ে।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com