রবিবার, ৩১ মে ২০২০, ০৭:১৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
লক্ষ্মীপুরে করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যক্তির লাশ দাফন করলো সবুজ বাংলাদেশ ইনাফা-সময়ের ধারা কটিয়াদীতে ইসাহাক ভূঁইয়া ফাউন্ডেশন ও জালালপুর ইকো রিসোর্টের উপহার সামগ্রী প্রদান ফরিদপুরে জেলার ভাংগায় সাংবাদিকদের আয়োজনে অনুষ্ঠিত হয় ঈদ পূন:মিলনী অনুষ্ঠান বাংলাদেশ নতুন ২৫২৩ জনের করোনা শনাক্ত-সময়ের ধারা একজন আর্দশ শিক্ষকের গল্প লক্ষীপুর রামগতিতে খালের পানিতে ভেসে উঠল কৃষকের লাশ-সময়ের ধারা লক্ষ্মীপুর” লোকে লোকারন্য মতির হাট মেঘনা নদীর পাড়-সময়ের ধারা হাটহাজারীর উদালিয়াতে সন্ত্রাসীর রাজত্ব কায়েম করতে যুবককে রক্তাক্ত জখম লক্ষীপুর বাসীকে মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুঃ পক্ষ থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা লক্ষীপুর বাসীকে জেলা মানবাধিকার সংস্থার পক্ষ থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা-সময়ের ধারা
স্নান উৎসবে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ নিহত

স্নান উৎসবে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ নিহত

জেলা প্রতিনিধি:

লাঙ্গলবন্দ হিন্দু সম্প্রদায়ের পূণ্য স্নান উৎসবে যাওয়ার পথে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জে সড়ক দুর্ঘটনায় অরুন চন্দ্র দাশ (৬০) নামে বৃদ্ধ নিহত হয়েছেন।
রবিবার সকাল ১০টায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের সানারপাড় বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। শরীয়তপুর থেকে একটি রিজার্ভ মিনিবাস যোগে অন্যান্য পূণ্যার্থীদের সাথে তিনি লাঙ্গলবন্দ স্নান উৎসবে যাচ্ছিলেন। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করেছেন।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) আব্দুস সাত্তার জানান, শরিয়তপুর থেকে একটি রিজার্ভ মিনিবাস যোগে অন্যান্য পূণ্যার্থীদের সাথে নিহত অরুন চন্দ্র দাশ লাঙ্গলবন্দ স্নান উৎসবে যাচ্ছিলেন। এসময় মহাসড়কে যানজট থাকায় নিহত ব্যক্তিসহ কয়েকজন যাত্রী রাস্তার পাশে প্রকৃতির ডাকে সাড়া দিতে গাড়ি থেকে নামেন। পরে হঠাৎ করে যান বাহন চলাচল শুরু হলে দৌড়ে অন্যান্যরা বাসে উঠতে পারলেও তিনি (ঢাকা-মেট্রো-ব-১১-০৫৫২) বাসে উঠার সময় পড়ে গিয়ে চাকায় পৃষ্ঠ হয়ে ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করে।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com