মঙ্গলবার, ২৫ Jun ২০১৯, ০৯:৫৮ অপরাহ্ন

বৃহস্পতিবারও হতে পারে ভারী থেকে অতি ভারী বৃষ্টি

বৃহস্পতিবারও হতে পারে ভারী থেকে অতি ভারী বৃষ্টি

বৃষ্টি মাথায় ঈদ উদযাপন করেছে দেশবাসী। ঈদের দিন সকাল ১০টায় ঢাকাসহ পাঁচ বিভাগে ভারী থেকে অতি ভারী বৃষ্টিপাতের পূর্বাভাস দিয়েছিল বাংলাদেশ আবহাওয়া অধিদফতর। অধিদফতরটি বলছে, আগামীকাল বৃহস্পতিবারও পাঁচ বিভাগে ভারী থেকে অতি ভারী বৃষ্টিপাত হতে পারে।

বুধবার সন্ধ্যা ৬টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার পূর্বাভাসে আবহাওয়া অধিদফতর বলছে, ‘সিলেট, ঢাকা, বরিশাল, খুলনা ও চট্টগ্রাম বিভাগের অধিকাংশ জায়গায় এবং ময়মনসিংহ বিভাগের অনেক জায়গায়; রংপুর ও রাজশাহী বিভাগের কিছু কিছু জায়গায় দমকা/ঝড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেইসঙ্গে ঢাকা, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের কোথাও কোথাও ভারী থেকে অতি ভারী বর্ষণ হতে পারে।’

বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি আগামী দুই দিন পর্যন্ত অব্যাহত থাকতে পারে বলেও জানিয়েছে আবহাওয়া অধিদফতর। অধিদফতরটি আরও জানিয়েছে, সারা দেশে দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে এবং রাজশাহী ও রংপুর বিভাগে রাতের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে। এ ছাড়া দেশের অন্যত্র রাতের তাপমাত্রা সামান্য কমতে পারে।

বুধবার সন্ধ্যা ৬টা পর্যন্ত সর্বোচ্চ বৃষ্টিপাত রেকর্ড করেছে খেপুপাড়া পর্যবেক্ষণাগার, ১৪৪ মিলিমিটার। ঢাকায় বৃষ্টিপাত হয়েছে ৫৫ মিলিমিটার।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com