বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯, ০১:১২ অপরাহ্ন

ঈদের ছুটি শেষে অফিস যাওয়া হলো না ইমরানের

ঈদের ছুটি শেষে অফিস যাওয়া হলো না ইমরানের

চাঁদপুর-কুমিল্লা সড়কের ঘোষেরহাট বটতলা এলাকা সড়ক দুর্ঘটনায় ফাস্ট সিকিউরিটি ব্যাংকের প্রধান কার্যালয়ের সহকারী একাউন্টস অফিসার ইমরান হোসেন (৩৪) নিহত হয়েছেন।

ছুটি শেষে মঙ্গলবার সকালে কর্মস্থলের উদ্দেশ্যে সিএনজি অটোরিকশাযোগে লঞ্চঘাটে যাবার পথে তিনি নিহত হন। এ সময় আহত হয় শিশুসহ আরও ৪ যাত্রী। নিহত ইমরান হাজীগঞ্জ বলাখাল সর্দার বাড়ির তাজুল ইসলামের ছেলে।

আহত শিশুর পরিচয় মিললেও বাকিদের পরিচয় পাওয়াযায়নি। গুরুতর আহত ফাতেমা আক্তারকে (১২) ঢাকা পাঠানো হয়েছে। ফাতেমার উন্নত চিকিৎসায় চাঁদপুরের জেলা প্রশাসক হাসপাতালে এসে তাৎক্ষণিক তার পরিবারকে ২০ হাজার টাকা সহযোগিতা করেছেন।

প্রত্যক্ষদর্শী মোখলেছুর রহমান জানান, ঘোষেরহাট বটতলা এলাকায় দ্রুতগতির পদ্মা এক্সপ্রেসের যাত্রীবাহী একটি বাস ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল। এ সময় একটি সিএনজি অটোরিকশা হাজীগঞ্জ থেকে আসছিল। ঘটনাস্থলে বাসটি রং সাইডে এলে অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী ইমরান হোসেন নিহত হন। আহত হন ৪ জন।

চাঁদপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক ফরিদ আহমেদ জাগো নিউজকে জানান, আনুমানিক সকাল সাড়ে ৬টায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে অ্যাম্বুলেন্সসহ ৩টি গাড়ি দুর্ঘটনাস্থলে আসে। পরে নিহতের লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

চাঁদপুর মডেল থানা পুলিশের এসআই রেজাউল করিম জানান, সকাল সাড়ে ৬টায় এ দুর্ঘনা ঘটে। এ সময় উত্তেজিত জনতা চাঁদপুর-কুমিল্লা সড়ক অবরোধ করে রাখে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com