বৃহস্পতিবার, ১৫ অগাস্ট ২০১৯, ০৪:৪৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ময়মনসিংহের ভালুকায় ডাকাতিয়া ইউনিয়ন অর্নাস এসোসিয়েশন আয়োজিত ঈদ পুনর্মিলনী ও সংবর্ধনা ঈদের শুভেচ্ছা জানালেন ভেলাগুড়ী ইউপি চেয়ারম্যান মহির উদ্দিন সরকারের পাশাপাশি যুব সমাজকে ডেঙ্গু প্রতিরোধে এগিয়ে আসতে হবে- কাজিম উদ্দিন আহম্মেদ ধনু এমপি ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন এ্যাডভোকেট আঞ্জুমানআরা শাপলা ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ওসি মোস্তাফিজার রহমান ঈদের শুভেচ্ছা জানালেন সহকারী কমিশনার (ভূমি) আবু সাঈদ ঈদের শুভেচ্ছা জানালেন চন্দ্রপুর ইউনিয়নের কাজী শরিফুল ইউএনও রবিউল হাসানের ঈদ শুভেচ্ছা ময়মনসিংহের ভালুকায় বঙ্গমাতা শেখ ফজিলাতুেন্নছা মজিব এর ৮৯ তম জন্মবাষিকী উপলক্ষে উঠান বৈঠক ঢাকায় যুবরাজ, দাম ৩০ লাখ!
টাঙ্গাইলে বৌভাতের অনুষ্ঠান থেকে বর সেই নিখোঁজ বর অবশেষে ফিরলেন!

টাঙ্গাইলে বৌভাতের অনুষ্ঠান থেকে বর সেই নিখোঁজ বর অবশেষে ফিরলেন!

টাঙ্গাইল প্রতিনিধি :

টাঙ্গাইলের সখীপুরে বিয়ের একদিন পর আহসান হাবীব রোমান (৩০) নামের এক বর তার বউকে রেখে উধাও হওয়ার তিনদিন পর ফিরে এসেছেন।

সোমবার রাতে তিনি বাড়িতে ফিরেছেন। তিনি উপজেলার যাদবপুর ইউনিয়নের বোয়ালী গ্রামের মজিবর রহমানের ছেলে। এরআগে তিনি শনিবার (৮ জুন) ওই এলাকা থেকে উধাও হন। বাড়িতে ফেরার বিষয়টি নিশ্চিত করেছেন রোমানের বাবা মজিবর রহমান। এদিকে ঘটনাটি এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়। এঘটনায় রবিবার (৯ জুন) দুপুরে তার পরিবারের পক্ষ থেকে সখীপুর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।

মজিবর রহমান বলেন, ‘সোমবার রাতে রোমান বাড়িতে ফিরেছে। কি কারণে সে পালিয়েছিল তা এখনও জানা যায়নি। ছেলের বউ আমাদের বাড়িতেই রয়েছে। রোমান বাড়িতে ফিরে আসার কারণে পরিবারের সবাই অনেক খুশি।’

উল্লেখ্য, ঈদের দুইদিন পর গত শুক্রবার (৭ জুন) উপজেলার বহুরিয়া চতলবাইদ গ্রামের ফজলুল হক লিটনের মেয়ে মরিয়ম আক্তারের সঙ্গে আহসান হাবীব রোমানের বিয়ে সম্পন্ন হয়। ওইদিনই কনেকে রোমানের বাড়িতে নিয়ে আসা হয়। পরেরদিন শনিবার (৮ জুন) সকাল থেকে নিখোঁজ হন।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com