বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ১১:১১ অপরাহ্ন

হাটহাজারীতে বৃদ্ধ চাচাকে পিটিয়ে গুরুতর আহত !

হাটহাজারীতে বৃদ্ধ চাচাকে পিটিয়ে গুরুতর আহত !

মো.আলাউদ্দীন,হাটহাজারীঃ
হাটহাজারীতে আবুল হাসেম নামের ৬৭ বছরের এক বৃদ্ধ কে রশি দিয়ে বেঁধে পিটিয়ে গুরুতর আহত করার খবর পাওয়া গেছে। শুক্রবার (১৪ জুন) সকাল ১০টার দিকে উপজেলার ধলই ইউনিয়নের ১নং ওয়ার্ড সফিনগর গ্রামের হিম্মত চৌধুরী বাড়ীতে এ ঘটনা ঘটে।
সূত্রে জানা যায়, উপজেলার ২নং ধলই ইউনিয়নের ১ নং ওয়ার্ড  হিম্মত চৌধুরী বাড়ী আবুল হাসেমকে তার ভাতিজারা গরুর ঘাস খাওয়া নিয়ে সৃস্টি হওয়া বিরোধের জেরে দড়ি দিয়ে বেঁধে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে ভাই কাসেমের ছেলে সাগর(২৩) এবং সজীব(১৮)। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় বৃদ্ধ আবুল হাসেমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার অবস্থা গুরুতর হওয়ায় তাকে চমেক হাসপাতালে প্রেরন করলে চিকিৎসক তাকে হাসপাতালের ৫ নং ওয়াডে ভর্তি করার পরামর্শ দেন।
এ ঘটনার ব্যাপারে জানার জন্য হামলায় জড়িতদের মোবাইল (০১৭৩৭-১৪৮৬১৩) ফোনে যোগাযোগ করার চেস্টা করা হলে তা বন্ধ পাওয়ায় যোগাযোগ স্থাপন করা সম্ভব হয়নি।
এ ব্যাপারে জানতে চাইলে স্থানীয় ইউপি সদস্য জাবেদ হোসেন মুন্সি ঘটনার সত্যতা স্বীকার করে সাংবাদিকদের জানান, সৃস্ট বিরোধ নিয়ে ভিকটিম ও তার ভাতিজা আমার কাছে আসলে আমি বিরোধটা মীমাংসা করার জন্য সময়ও নির্ধারন করে দিয়েছিলাম। এর মধ্যে এই ঘটনা। তবে বিষয়টা একই পরিবারের মধ্যের হওয়ায় তা পারিবারিকভাবে মীমাংসা করবেন বলেও জানান তিনি।
হাসেমের আপন ছোট ভাই বাবু সাংবাদিকদের জানান, আমার বড় ভাইকে একা পেয়ে তারা রশি দিয়ে বেঁধে নির্মমভাবে পিটিয়ে আহত করেছে। এ ঘটনায় ভিকটিমের পরিবারের পক্ষ থেকে থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com