বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ০৭:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
হাটহাজারীর উদালিয়াতে সন্ত্রাসীর রাজত্ব কায়েম করতে যুবককে রক্তাক্ত জখম লক্ষীপুর বাসীকে মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুঃ পক্ষ থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা লক্ষীপুর বাসীকে জেলা মানবাধিকার সংস্থার পক্ষ থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা-সময়ের ধারা লক্ষীপুর বাসীকে কাজী নাঈমের পক্ষ থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা-সময়ের ধারা লক্ষ্মীপুরে’পত্রিকা হকারদের মাঝে ঈদ উপহার বিতরণ করেন জেলা মানবাধিকার সংস্থা-সময়ের ধারা ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মুজাহিদুল ইসলাম-সময়ের ধারা লক্ষ্মীপুরে এ বি এম গোফরান হোসেন বাবুর ঈদ উপহার-সময়ের ধারা লক্ষীপুর জেলা মানবাধিকারের পক্ষ থেকে,পত্রিকা হকারদেরকে ঈদ উপহার-সময়ের ধারা ওমানে হাটহাজারীর এক প্রবাসীর মৃত্যু ! ১ মাসের বেতন পুরোটাই দরিদ্রদের মাঝে বিলিয়ে দিলে সিভিল ইঞ্জিনিয়ার রুবেল
হাত-পা বেঁধে জাদু দেখাতে গিয়ে নদীতে নিখোঁজ জাদুকর (ভিডিও)

হাত-পা বেঁধে জাদু দেখাতে গিয়ে নদীতে নিখোঁজ জাদুকর (ভিডিও)

ভারতের পশ্চিমবঙ্গে গঙ্গা নদীতে জাদু দেখাতে গিয়ে পানিতে হারিয়ে গেলেন জাদুকর। হাত-পা বেঁধে জাদু দেখাতে গিয়ে উধাও জাদুকর ম্যানড্রেক। দীর্ঘ সময় তল্লাশির পরও মেলেনি খোঁজ। ঘটনা খতিয়ে দেখতে গিয়ে জানা গেল, জাদু দেখানোর পর্যাপ্ত অনুমতি ছিল না জাদুকরের।

ভারতীয় গণমাধ্যম নিউজ১৮ জানিয়েছে, পুলিশকে না জানিয়ে সময়ের আগেই ম্যাজিক শুরু করেন জাদুকর ম্যানড্রেক। গতকাল রোববার দুপুর দেড়টায় জাদু শুরুর অনুমতি নিয়েছিলেন তিনি। জাদুকর ম্যানড্রেকের আসল নাম চঞ্চল লাহিড়ি। ম্যানড্রেক নামেই পরিচিত তিনি। রোববার সকালে জাদুকর চঞ্চল লাহিড়ি লঞ্চে করে মাঝগঙ্গায় যান। সেখানেই শুরু করেন জাদুর প্রস্তুতি। শিকল দিয়ে বাঁধা হয় জাদুকরের হাত-পা। সে অবস্থায় ক্রেনে করে ম্যানড্রেককে মাঝগঙ্গায় ফেলা হয়। শিকলের বাঁধন খুলে উঠে আসবেন তিনি, সেটাই জাদু।

কিন্তু অনেকক্ষণ পরও জাদুকর ম্যানড্রেক নদী থেকে না ওঠায় তাঁর সহযোগীরা স্থানীয় থানায় খবর দেন। সেখান থেকে খবর যায় নৌ ট্রাফিক পুলিশের কাছে। জাদুকরের খোঁজে গঙ্গায় তল্লাশি শুরু হয়।

রোববার সন্ধ্যা পর্যন্ত গঙ্গায় তল্লাশি চলে। কিন্তু জাদুকরের হদিস মেলেনি। জানা গেছে, জাদুর জন্য অনুমতি ছাড়াই ক্রেন ব্যবহার করা হয়েছে। এমন ঝুঁকিপূর্ণ জাদু দেখানোর জন্য উপযুক্ত সুরক্ষার ব্যবস্থা ছিল কি না, এ নিয়ে জাদুকর ম্যানড্রেকের সহযোগীদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। ঘটনা তদন্ত করতে হাওড়া ব্রিজের সিসিটিভি ফুটেজ দেখছে পুলিশ।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com