বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১০:৪৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মালিঙ্গার ‘আলোচিত’ ছবি পোস্ট করে কী বললেন মাহেলা?

মালিঙ্গার ‘আলোচিত’ ছবি পোস্ট করে কী বললেন মাহেলা?

লঙ্কাকাণ্ডে কুপোকাত কিংবা বলা যায় বুড়ো হাড়ের ভেলকিতে ইংরেজদের বিপক্ষে লঙ্কানদের বাজিমাত। চলতি বিশ্বকাপের এখন পর্যন্ত সবচেয়ে রোমাঞ্চকর ম্যাচটি হয়ে গেল গতকাল শুক্রবার। লিডসে স্বাগতিকদের ২০ রানে হারিয়ে শেষ চারের হিসাব-নিকাশ নতুন করে ভাবতে বসিয়েছে ক্রিকেট বিশ্লেষকদের।

কে ভেবেছিল মাত্র ২৩২ রানের পূঁজি নিয়ে তারকা ব্যাটসম্যানে ঠাসা শিরোপার অন্যতম দাবিদার ইংল্যান্ডকে নাস্তানাবুদ করবে ম্যাচের আন্ডারডগ শ্রীলঙ্কা।

আর লঙ্কানদের এমন জয়ের মূল নায়ক ৩৫ বছর বয়সী পেসার লাসিথ মালিঙ্গা। ইংল্যান্ডের দুই ওপেনার ভিঞ্চ, বেয়ারস্টোসহ রুট ও বাটলারের উইকেট নিয়ে প্রায় একাই পরাক্রমশালী ইংল্যান্ড ব্যাটিংয়ের মেরুদণ্ড ভেঙে দেন মালিঙ্গা। অথচ বিশ্বকাপ স্কোয়াডে মালিঙ্গাকে অর্ন্তভূক্ত করার পর বয়স ও ভুঁড়ির জন্য কতই না ট্রোল করা হয়েছে। গতকালকের অমন ম্যাচ জেতানো বোলিংয়ের পর সে কথাই মনে করিয়ে দিলেন আরেক লঙ্কান কিংবদন্তী সাবেক ব্যাটসম্যান মাহেলা জয়াবর্ধনে।

নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে মাহেলা লিখেন, ‘দারুণ বল করেছ মালি!!! ভাবলাম গত সপ্তাহের আলোচিত ছবিটি ভক্তদের সঙ্গে শেয়ার করি..।’

ছবিতে দেখা যায় খালি গায়ে লঙ্কান সাজঘরে হাঁটছেন মালিঙ্গা। স্থুলকায় পেটখানা দৃশ্যমান। এ ছবিটি গত সপ্তাহে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ পেলে মালিঙ্গাকে নানান তীর্যক মন্তব্যে জেরবার করে অন্তর্জালবাসী। মালিঙ্গা ফিট নন, বয়স হয়ে গেছে তাঁর, এমন অনেক কথাই বলা হয়।

গতকালকের জয়ের পর সেই ছবি দিয়ে মাহেলার পোস্টকে অন্তর্জালবাসীর কটূক্তির জবাব বলছে ইএসপিএনক্রিকইনফো। মাহেলার পোস্টটি টুইট করে ক্রিকইনফো লিখেছে, ‘বিদ্বেষ পোষণকারীদের জন্য মাহেলা জয়াবর্ধনার জবাব : বইয়ের প্রচ্ছদ দেখেই ভেতরে কী আছে তা আগাম বলে দিও না।’

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com