রবিবার, ২১ Jul ২০১৯, ০১:৩৪ অপরাহ্ন

যৌন সমস্যা? যেতে পারেন সোনাক্ষির ক্লিনিকে!

যৌন সমস্যা? যেতে পারেন সোনাক্ষির ক্লিনিকে!

আমাদের সমাজে যৌনতা শব্দটি যেন একান্ত, আড়ালের। এ নিয়ে খোলাখুলি আলোচনা তো দূরের কথা, উচ্চারণও পাপ। সেই পুরোনো চিন্তাধারায় আঘাত হানতে চলেছে বলিউড সুন্দরী সোনাক্ষি সিনহার নতুন ছবি ‘খানদানি সাফাখানা’।

শিল্পী দাশগুপ্ত পরিচালিত ‘খানদানি সাফাখানা’র মূল কথাই হলো যৌনতা নিয়ে সামাজিক ছুঁৎমার্গ, ব্যক্তির লজ্জা-ভয়। এরই মধ্যে প্রকাশিত হয়েছে ট্রেইলার। ট্রেইলার দেখেই বোঝা যাচ্ছে, হাস্যরসের মধ্য দিয়ে যৌনতাবিষয়ক জরুরি আলোচনাকে সামনে এনেছেন পরিচালক। ভেঙে দিতে চেয়েছেন সামাজিক ট্যাবু।

একটি সেক্স ক্লিনিককে ঘিরে আবর্তিত হয়েছে চিত্রনাট্য। সোনাক্ষির মামা গ্রামের ওই ক্লিনিক চালাতেন। তাঁর মৃত্যুর পর ক্লিনিকের ভার এসে পড়ে সোনাক্ষির ওপর। মামার দানপত্র অনুযায়ী, তাঁকে ছয় মাস চালাতে হবে ক্লিনিকটি। এর পরই সম্পূর্ণ মালিকানা পাবেন সোনাক্ষি। ক্লিনিক চালাতে শুরু করেন ভাগ্নি, কিন্তু এক নারী চালাবেন সেক্স ক্লিনিক? পুরুষরা খোলাখুলি তাঁদের সমস্যা বলতে পারবেন তো?

এদিকে সোনাক্ষি চান মানুষ দ্বিধাহীনভাবে যৌন সমস্যার কথা বলুক। তাঁর লড়াইয়ে পাশে পান ভালোবাসার মানুষকে।

সিনেমায় গানের সঙ্গে অনেকখানি দৃশ্যজুড়ে রয়েছেন বিখ্যাত সংগীতশিল্পী বাদশা। তাঁর মতো তারকাকে নিয়ে যৌনতা বিষয়ে সচেতনতার লক্ষ্যে প্রচারে নামেন সোনাক্ষি। তিনি কি পারবেন মানুষকে জাগাতে? সেটি দেখতে সিনেমাটি মুক্তি পর্যন্ত অপেক্ষা করতে হবে।

সোনাক্ষি সিনহা ছাড়াও ‘খানদানি সাফাখানা’য় রয়েছেন বরুণ শর্মা ও বাদশা। সোনাক্ষির ভাইয়ের চরিত্রে অভিনয় করছেন বরুণ শর্মা। ছবিটি প্রযোজনা করেছেন ভূষণ কুমার, মহাবীর জৈন, মৃঘদীপ সিং লাম্বা, দিব্য খোসলা কুমার ও কৃষণ কুমার। ছবিটি বড়পর্দায় উঠবে ২৬ জুলাই। সূত্র : জি নিউজ

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com