বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ০৬:০০ অপরাহ্ন

ম্যাককালামকে মাঠেই জবাব দিলেন টাইগার ভক্ত, ফেসবুকে ভাইরাল! (ভিডিও)

ম্যাককালামকে মাঠেই জবাব দিলেন টাইগার ভক্ত, ফেসবুকে ভাইরাল! (ভিডিও)

এবারের ক্রিকেট বিশ্বকাপ শুরুর আগে গ্রুপ পর্ব নিয়ে ভবিষ্যদ্বাণী করেছিলেন নিউজিল্যান্ডের সাবেক অধিনায়ক ব্রেন্ডন ম্যাককালাম। তিনি বলেছিলেন, এবারের বিশ্বকাপে বাংলাদেশ কেবল একটি ম্যাচ জিতবে।

নিজের ইন্সটাগ্রাম ও ফেসবুকে প্রত্যেকটি দলের ম্যাচ বাই ম্যাচ ভবিষ্যদ্বাণীতে তিনি দেখান, বাংলাদেশ শুধুমাত্র শ্রীলংকার সঙ্গে জিতবে, হারবে বাকি আট দলের বিপক্ষে। কিন্তু বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ইতিহাস গড়া ম্যাচে দুর্দান্ত জয় পায় বাংলাদেশ। টাইগারদের এই দুর্দান্ত জয় ব্রেন্ডন ম্যাককালামের ভবিষ্যদ্বাণী ভুল প্রমাণ করে।

পরের তিন ম্যাচের মধ্যে ইংল্যান্ড আর নিউজিল্যান্ডের বিরুদ্ধে হেরে যায় বাংলাদেশ। ইংল্যান্ডের বিরুদ্ধে হারলেও নিউজিল্যান্ডের বিপক্ষে অল্পের জন্য জয় হাতছাড়া হয় টাইগারদের। আর শ্রীলঙ্কার সঙ্গে সেই ম্যাচ বৃষ্টির জন্য পরিত্যক্ত হয়।
নিজেদের পঞ্চম ম্যাচে ফের জয়ে ফেরে বাংলাদেশ। এবার প্রতিপক্ষ ওয়েস্ট ইন্ডিজ। ক্যারিবিয়ানদের ৭ উইকেটে হারিয়ে বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় জয় তুলে নেয় টাইগাররা। এই জয়ের ফলে ব্রেন্ডন ম্যাককালাম করা সেই ভবিষ্যদ্বাণী পুরোপুরি ভুল প্রমাণিত হয়।

এরপর ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে ম্যাককালামকে নিয়ে ট্রলের ঝড় উঠে। এবার নেট দুনিয়ায় নয়, মাঠে ম্যাককালামকে সরাসরি জবাব দিলেন এক টাইগার ভক্ত। আর সেই জবাবের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে সময় লাগেনি।

ভিডিওটিতে দেখা গেছে, হাত নেড়ে চিৎকার করে ম্যাককালামকে ডেকে ওই সমর্থক বলছেন, ‘বাংলাদেশ ইতোমধ্যে দুই ম্যাচ জিতে গেছে।’ ভক্তের এমন কথার জবাবে হাত উঁচিয়ে সহমত পোষণ করেন ম্যাককালাম।উল্লেখ্য, নিউজিল্যান্ড ও সাউথ আফ্রিকার মধ্যকার ম্যাচে এ ঘটনা ঘটে। সূত্র: বাংলাদেশ প্রতিদিন।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com