বৃহস্পতিবার, ০৪ Jun ২০২০, ১২:১৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
স্মার্টফোন বলে দেবে আশপাশে কতজন করোনা রোগী, অপশনটি অ্যাপ চালু করুন হাঁটু পানিতে নেমে ধান কেটে দিল ছাত্রলীগ লক্ষীপুরে জোরপূর্বক পৈত্রিক সম্পত্তি দখল চেষ্টার অভিযোগ-সময়ের ধারা লক্ষ্মীপুরে নতুন করে ১১৯ জনের টেস্ট করে ২২ জনের করোনায় পজেটিভ-সময়ের ধারা জালালপুর ইকো রিসোর্ট এ কম্ব্যাটিং কোভিট ১৯ এর উপর কর্মশালা হরিপুরে এসএসসি পরীক্ষায় ফেল করায় আত্মহত্যা নিকলী হাওর আর জালালপুর ইকো রিসোর্ট এর ভ্রমণ গদ্য লক্ষ্মীপুরে করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যক্তির লাশ দাফন করলো সবুজ বাংলাদেশ ইনাফা-সময়ের ধারা কটিয়াদীতে ইসাহাক ভূঁইয়া ফাউন্ডেশন ও জালালপুর ইকো রিসোর্টের উপহার সামগ্রী প্রদান ফরিদপুরে জেলার ভাংগায় সাংবাদিকদের আয়োজনে অনুষ্ঠিত হয় ঈদ পূন:মিলনী অনুষ্ঠান
হাটহাজারীর ফরহাদাবাদের বীর মুক্তিযোদ্ধা এসএম ইলিয়াছ চৌধুরীর ইন্তেকাল! 

হাটহাজারীর ফরহাদাবাদের বীর মুক্তিযোদ্ধা এসএম ইলিয়াছ চৌধুরীর ইন্তেকাল! 

মো.আলাউদ্দীন,হাটহাজারীঃ
হাটহাজারী উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নস্থ ইউসুফ চৌধুরী বাড়ীর বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা সংসদের চট্টগ্রাম জেলা ইউনিট কমান্ডের সহকারী কমান্ডার অবসরপ্রাপ্ত ফরেস্ট রেঞ্জার এসএম ইলিয়াছ চৌধুরী(৭০)ইন্তেকাল করেছেন ইন্নালিল্লাহে — রাজেউন।
বুধবার(২৬ জুন)সকাল সাতটার দিকে চট্টগ্রাম নগরীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
পারিবারিক সূত্রে জানা যায়,
তিনি দীর্ঘদিন ধরে শ্বাস কষ্ট সহ নানান রোগে ভোগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী,দুই ছেলে ও এক কন্যা সন্তান সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।
তার মৃত্যুতে জেলা ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ এবং সকল রনাঙ্গনের বীর মুক্তিযোদ্ধাদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমাণ্ডার মো.নুরুল আলম বলেন, আমার রনাঙ্গনের সহযোদ্ধা বীর মুক্তিযোদ্ধা এসএম ইলিয়াছ চৌধুরী ছিলেন একজন সৎ সাহসী ও মুক্তিযুদ্ধের প্রত্যেক্ষভাবে সংগঠিত অনেক ঘটনার স্বাক্ষী। হাটহাজারী অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দৈনিক আমাদের অর্থনীতি ও দৈনিক ভোরের পাতা পত্রিকার প্রতিনিধি সাংবাদিক মো.আলাউদ্দীন বলেন, জাতি আজ তাদের একজন শ্রেষ্ঠ সুর্য সন্তানকে হারিয়েছে। এই বীর মুক্তিযোদ্ধা ‘৭১ সালে মৃত্যুকে তুচ্ছ করে দেশকে স্বাধীন করেছিলেন। এ বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে তারা গভীর শোক ও সমবেদনা জানান।
গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন, চট্টগ্রাম জেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ,ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ কমাণ্ড, চট্টগ্রাম জেলা সংসদ সন্তান কমাণ্ড, ফরহাদাবাদ ইউপি চেয়ারম্যান ইদ্রিস মিয়া তালুকদার, উপজেলা বীর মুক্তিযোদ্ধার সন্তানদের নবগঠিত ইউনিট আহবায়ক কমিটি ও সকল বীর মুক্তিযোদ্ধার সন্তানবৃন্দ এবং উপজেলা মুক্তির সংগ্রাম পাঠচক্র।
আজ বুধবার এশার নামাজের পর ইউসুফ চৌধুরী বাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে মরহুমের জানাজা নামাজ অনুষ্ঠিত হবে।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com