বৃহস্পতিবার, ১৫ অগাস্ট ২০১৯, ১১:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কালীগঞ্জে বাল্য বিয়ের দায়ে জরিমানা ময়মনসিংহের ভালুকায় যথাযোগ্য মর্যাদায় পালিত হলো জাতীয় শোক দিবস ভালুকায় যুবলীগ নেতার বাসাবাড়িতে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষতি সাধিত হয়েছে ময়মনসিংহের ভালুকায় ডাকাতিয়া ইউনিয়ন অর্নাস এসোসিয়েশন আয়োজিত ঈদ পুনর্মিলনী ও সংবর্ধনা ঈদের শুভেচ্ছা জানালেন ভেলাগুড়ী ইউপি চেয়ারম্যান মহির উদ্দিন সরকারের পাশাপাশি যুব সমাজকে ডেঙ্গু প্রতিরোধে এগিয়ে আসতে হবে- কাজিম উদ্দিন আহম্মেদ ধনু এমপি ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন এ্যাডভোকেট আঞ্জুমানআরা শাপলা ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ওসি মোস্তাফিজার রহমান ঈদের শুভেচ্ছা জানালেন সহকারী কমিশনার (ভূমি) আবু সাঈদ ঈদের শুভেচ্ছা জানালেন চন্দ্রপুর ইউনিয়নের কাজী শরিফুল
প্রকাশ্যে আসছে ডোনাল্ড ট্রাম্পের ধারাবাহিক যৌনকেচ্ছা

প্রকাশ্যে আসছে ডোনাল্ড ট্রাম্পের ধারাবাহিক যৌনকেচ্ছা

আন্তর্জাতিক ডেস্ক:

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের একের পর এক যৌনকেচ্ছা প্রকাশ্যে আসছে। অস্বস্তি বাড়ছে হোয়াইট হাউসের। এক প্রাক্তন প্লেবয় মডেল দাবি করেছিলেন মেলানিয়ার সাথে বিবাহের পরেই তার সাথে দৈহিক সম্পর্কে জড়িয়েছিলেন ট্রাম্প। আর এক প্রাক্তন মডেল দাবি করেছেন, দৈহিক সম্পর্কের পর ট্রাম্প নাকি নিজের মেয়ে ইভাঙ্কার সাথে তার তুলনা করেছিলেন।

এই দাবির পর ট্রাম্পের অস্বস্তি কয়েকগুণ বেড়ে যাবে। প্রশ্ন ইতিমধ্যেই উঠছে। তাহলে কী ইভাঙ্কার সাথেও দৈহিক সম্পর্ক আছে ট্রাম্পের!‌ এক সাক্ষাৎকারে প্রাক্তন মডেল ক্যারেন ম্যাকডাউগেল দাবি করেছেন, ট্রাম্পের সাথে তার দৈহিক সম্পর্ক ছিল। শুধু তাই নয়, ক্যারেনের সাথে প্রথমবার মিলনের পর ট্রাম্প নাকি বলেছিলেন, তুমি ইভাঙ্কার মতোই সুন্দরী। ইভাঙ্কা একজন অসাধারণ নারী। ওকে নিয়ে আমি গর্ব করি। তুমিও ইভাঙ্কার মতো অসাধারণ।

ক্যারেনের আরও দাবি, দৈহিক সম্পর্কের পর ট্রাম্প নাকি টাকাও দিতে চেয়েছিলেন তাকে। কিন্তু তিনি সেই টাকা নেননি। যদিও হোয়াইট হাউস থেকে গোটা ঘটনার কথা অস্বীকার করা হয়েছে। এমনকি ক্যারেনের সাথে সম্পর্কের কথাও অস্বীকার করেছেন ট্রাম্প।

এর আগে পর্ন ছবির নায়িকা স্টোর্মি ড্যানিয়েলসও বলেছিলেন, তার সাথেও নাকি শারীরিক মিলনের পর ইভাঙ্কার প্রসঙ্গ তুলেছিলেন ট্রাম্প।

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com