মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০২:৪৩ অপরাহ্ন

অপুর ঠোঁটে কনার সুর

অপুর ঠোঁটে কনার সুর

ঢালিউড কুইন চিত্রনায়িকা অপু বিশ্বাস চলচ্চিত্রের পাশাপাশি নিয়মিত কাজ করছেন বিজ্ঞাপনে। ‘সুন্দরী নারিকেল তেলে’র বিজ্ঞাপনের মডেল হিসেবেও দেখা যাবে তাঁকে। বিজ্ঞাপনটিতে অপুর ঠোঁটে থাকবে কনার সুর। জিয়াউদ্দিন আলমের সুরে জিঙ্গেলে এরই মধ্যে কণ্ঠ দিলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী কনা। জিঙ্গেলটি লিখেছেন আজিশা রহমান ইতি, মিউজিক অ্যারেজমেন্ট করেছেন মুশফিক লিটু।

বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন আকাশ আমিন। পোস্ট বক্স এজেন্সির এ বিজ্ঞাপনে চিত্রগ্রাহক হিসেবে রয়েছেন ইবাদ আলিম।

কনা বলেন, “প্রথম কোনো জিঙ্গেলে আমার কণ্ঠে ঠোঁট মেলাবেন জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। এটা আমার কাছে অনেক ভালো লাগছে। আলম ভাইয়ের সুরে জিঙ্গেলে কণ্ঠ দিয়েছি এটাও প্রথম, খুব ভালো হয়েছে কাজটি। বিজ্ঞাপনটির আমি রাফ দেখেছি। অসাধারণ নির্মাণ করেছেন ডিরেক্টর আকাশ আমীন। ঈদের আগে শ্রোতারা দেখতে পাবেন ‘সুন্দরী নারিকেল তেলে’র বিজ্ঞাপন।”

জিঙ্গেল নিয়ে জিয়াউদ্দিন আলম বলেন, ‘এর আগে অসংখ্য গান লেখা ও সুর করা হলেও এই প্রথম আমি জিঙ্গেল নির্মাণ করেছি। এক নতুন অভিজ্ঞতা। এ ছাড়া প্রথম আমার সঙ্গে কাজ করলেন কনা। আর এই জিঙ্গেলটা করার পেছনে যার অবদান সবচেয়ে বেশি, তিনি হলেন বিজ্ঞাপন ডিরেক্টর আকাশ আমীন। তাঁর কাছে আমি কৃতজ্ঞ, আমাকে সুযোগ দেওয়ার জন্য। কাজটা করার বেশি আগ্রহ ছিল, কারণ বিজ্ঞাপনের মডেল অপু বিশ্বাস, তাই বেশি আগ্রহ হয়েছি কাজটি করার জন্য।’

আকাশ আমীন বলেন, “অপু বিশ্বাসের ভক্তদের জন্য দারুণ খবর। ‘সুন্দরী নারিকেল তেল’ বিজ্ঞাপনটি আমার সবচেয়ে প্রিয় একটি বিজ্ঞাপন। অপুর লিপে কনার কণ্ঠ ভালো লাগাটাই অন্য রকম। আশা করছি এই বছরের সেরা জিঙ্গলনির্ভর বিজ্ঞাপন হবে। ‘সুন্দরী নারিকেল তেলে’র বিজ্ঞাপনের কাজটি ভালো হচ্ছে। আশা করছি, এটি আন্তর্জাতিক মানের একটি বিজ্ঞাপন হবে। গ্ল্যামারাস ও জিঙ্গেলনির্ভর এই বিজ্ঞাপন চলতি মাসেই বিভিন্ন টেলিভিশনে প্রচার শুরু হবে।”

সময়ের ধারা নিউজটি শেয়ার করুন

© All rights reserved © somoyerdhara.com
Desing & Developed BY ThemesBazar.Com